ব্রেকিং

x

অনির্দিষ্টকালের বাস ধর্মঘট পিরোজপুরে

সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ৩:০১ অপরাহ্ণ


অনির্দিষ্টকালের বাস ধর্মঘট পিরোজপুরে
ছবি: সংগৃহীত

পিরোজপুর জেলা বাস মালিক সমিতির সদস্য সচিবকে নিজাম উদ্দিন মোল্লাকে (৫৫) কুপিয়ে জখমের প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেফতার দাবিতে সোমবার সকাল থেকে জেলার সব রুটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট শুরু হয়েছে। এদিকে হঠাৎ করেই বাস ধর্মঘটের কারণে বিপাকে পড়েছেন সাধারণ যত্রীরা। সকাল থেকেই বন্ধ রয়েছে সব দূরপাল্লার ও অভ্যন্তরীণ রুটে বাস চলাচল।

রোববার রাতে শহরের মাছিমপুর এলাকার সার্জিক্যাল ক্লিনিকের সামনে নিজাম উদ্দিন মোল্লার ওপর হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ২ অক্টোবর বাস মালিক সমিতির কমিটি ভেঙে দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠন করে একাংশ। এ কারণে প্রতিপক্ষরা এই ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন সংগঠনটির একাংশের নতুন আহ্বায়ক রতন ঠাকুর। যদিও সন্ত্রাসীরা সবাই হেলমেট পরা ছিল। এ ঘটনার প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সোমবার সকাল থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার বেসরকারি সব বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

রতন ঠাকুর জানান, সমিতির সদস্য সচিব নিজাম মোল্লা রোববার রাত সাড়ে দশটার দিকে ওষুধ কেনার জন্য বাসা থেকে বের হয়ে সার্জিক্যাল ক্লিনিকের কাছাকাছি পৌঁছালে আগে থেকে হেলমেট পরে ওঁৎ পেতে থাকা হেলমেট পরা সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এর পর আশপাশের লোকজন তাকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।



জেলা পুলিশ সুপার (এসপি) হায়াতুল ইসলাম খান বলেন, নিজাম উদ্দিন মোল্লাকে কুপিয়ে জখমের ঘটনায় জড়িতদের খুঁজে বের করে গ্রেফতারের চেষ্টা চলছে। বাস ধর্মঘট প্রত্যাহারের জন্য সমিতির নেতাদের সঙ্গে আলোচনা করা হবে। ঘটনার পর টার্মিনাল এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, পিরোজপুর জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মসিউর রহমান মহারাজ সমিতির সদস্য নিজাম উদ্দিন মোল্লার ওপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যেমে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি করেন। এ সময় তিনি বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে কোনো মহল যেন ঘোলা পানিতে মাছ শিকার না করতে পারে সে দিকে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

বাংলাদেশ সময়: ৩:০১ অপরাহ্ণ | সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

যোগাযোগ২৪.কম |

৪৯ বছর পরও স্বাধীন বাংলাদেশ পাইনি: ফখরুল
নরসিংদীতে বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব এম.এ হান্নান স্যার ইন্তেকাল করেন

Development by: webnewsdesign.com