শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
Home বিনোদন অভিনেত্রী সানি লিওনের চোখে সেরা ব্যক্তিত্ব হলেন যে

অভিনেত্রী সানি লিওনের চোখে সেরা ব্যক্তিত্ব হলেন যে

- Advertisement -

যোগাযোগ ডেস্কঃ

এক সময়ের নীলাভ ছবির তারকা সানি লিওন এখন বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। স্বামী- সন্তান নিয়ে বেশ আনন্দেই সময় কাটে তার। বাকী আট-দশটি নারীর মতই এই তারকার চোখেও সেরা ব্যক্তিত্ব হচ্ছে তার স্বামী ড্যানিয়েল।

সম্প্রতি স্বামী ড্যানিয়েলসহ তিন সন্তান নিশা, নোয়া ও আসেরের সঙ্গে তার তোলা পারিবারিক ছবি যুক্ত ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী।

সেখানে স্বামী ড্যানিয়েলকে উদ্দেশ্য করে সানি লিখেন, আমাদের জীবন এত সুন্দর কারণ তুমি আছ বলে। আমরা এত নিরাপদে প্রতিটা দিন কাটাতে পারছি কারণ, তুমি আমাদের সবসময় আগলে রাখ। রোজ তুমি নতুন করে যেন ভালোবাস আমাদের। রোজ আমরা তোমার ভালোবাসায় ডুবে নতুন করে বাঁচার উৎসাহ পাই। তুমি সেরা বাবা, সেরা স্বামী। তুমি আছ বলেই আমাদের জীবন এত রঙিন।

ভক্তদের মতো সানির এই পোস্ট ড্যানিয়েলেরও মন কেড়েছে। আনন্দে তিনি কমেন্ট বক্স ভরে দিয়েছেন গোলাপ ফুল ও ভালোবাসার ইমোজি দিয়ে। একই সঙ্গে ড্যানিয়েল জানিয়েছেন, ফাদার্স ডে-তে তাকে নাকি এক ঘণ্টা পর পর ফুলের তোড়া পাঠিয়েছেন সানি।

আনন্দে আত্নহারা ড্যানিয়েল মন্তব্য করেন, তোমার জন্যই দিনটা এত স্পেশাল হয়ে উঠল। তোমার ভালোবাসা, পাঠানো ফুলের তোড়া বোঝাল পরিবার আমাকে কত ভালোবাসে। ভীষণ ভালো লাগছে।

প্রসঙ্গত, চলতি বছর সানি আর ড্যানিয়েলের অষ্টম বিবাহর্ষিকী। ২০১৭ সালে প্রথম সন্তান নিশাকে তারা দত্তক নেন। আর ২০১৮ সালের মার্চে ঘোষণা দেন গর্ভভাড়া করে নোয়া আর নাসের নামের আরও দুই সন্তান পরিবারে এনেছেন।

সর্বশেষ

নৌ ধর্মঘট প্রত্যাহার

মালিক ও শ্রমিকপক্ষের আলোচনার পর নৌ ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন শ্রমিকরা। ১১ দফা দাবিতে দেশব্যাপী পণ্যবাহী নৌযান ধর্মঘটের ডাক দেয় বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশন...

চ্যানেল এস টেলিভিশনের মাধবদী প্রতিনিধি সুমন পালের পিতার পরলোক গমন

মাধবদী প্রেসক্লাবের সদস্য সুমন পালের পিতা সুবোধ পাল(৬৫) ক্যান্সারে আক্রান্ত হয়ে আজ ২১ অক্টোবর বুধবার দিবাগত রাতে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক...

কাঁচাবাজারে সরকার নির্ধারিত দামে মিলছে না আলু

দেশের বাজারে আলুর দাম হঠাৎ বেড়ে যাবার প্রেক্ষিতে সরকার প্রতি কেজি আলুর পাইকারী মূল্য ৩০ টাকা ও খুচরা মূল্য ৩৫ টাকা নির্ধারণ করে দিয়েছে।...

(এলপিএল) দল কিনলেন সালমান খানের ভাই সোহেল খান

আইপিএলের সঙ্গে বলিউডের সখ্যতা পুরনো। শাহরুখ খান ও জুহি চাওলার মালিকানায় রয়েছে কলকাতা নাইট রাইডার্স। কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকানা রয়েছে প্রীতি জিন্তার হাতে। এছাড়া সম্প্রতি...