ব্রেকিং

x

অস্ট্রেলিয়াও যাচ্ছে পাকিস্তান সফরে!

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯


অস্ট্রেলিয়াও যাচ্ছে পাকিস্তান সফরে!

অস্ট্রেলিয়া ক্রিকেট দল পাকিস্তান সফরে যাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) কর্মকর্তারা।ক্রিকেট অস্ট্রেলিয়া ২০২২ সালে পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে আশাবাদী । সর্বোচ্চ নিরাপত্তার নিশ্চয়তা পেলেই পাকিস্তান যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান এক্সিকিউটিভ কেভিন রবার্টস এবং সিকিউরিটি প্রধান শন ক্যারল পাকিস্তানের নিরাপত্তা খতিয়ে দেখে দেশে ফিরেছেন।


বৃহস্পতিবার এসইএন রেডিওকে কেভিন রবার্টস বলেছেন, পাকিস্তান সফরের আগে আমরা নিরাপত্তার বিষয়ে খতিয়ে দেখার জন্য সেখানে গিয়েছিলাম। আমাদের কাছে পরিস্থিতি স্বাভাবিকই মনে হয়েছে। তবে সফরে যাওয়ার এখনও দুই বছর সময় হাতে আছে। এই সময়ে আমরা পাকিস্তানের নিরাপক্তা পরিস্থিতি নজরে রাখব। ক্রিকেটারদের সর্বোচ্চ নিরাপত্তার জন্য সেরাটাই করব আমরা।

রবার্টস আরও বলেন, পাকিস্তান সফরে আমরা সাঁজোয়া গাড়িতে করে ভ্রমণ করেছি। আমাদের কাছে পাকিস্তানের পরিস্থিতি স্বাভাবিকিই মনে হয়েছে। আমার কাছে মনে হয় পাকিস্তান নিরাপদ।

প্রসঙ্গত, চলতি বছরের শেষের দিকে পাকিস্তান দুটি টেস্টের জন্য অস্ট্রেলিয়া সফরে যাবে। ২০২২ সালে পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

২০০৯ সালে লাহোরে শ্রীলংকা ক্রিকেট দলকে বহনকারী বাসে সন্ত্রাসী হামলার পর থেকেই পাকিস্তান সফরে যেতে ভয় পাচ্ছে ক্রিকেট খেলুড়ে দলগুলো।

সুত্রঃ যুগান্তর

বাংলাদেশ সময়: ৮:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |


আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: webnewsdesign.com