রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১
Home খেলাধুলা অস্ট্রেলিয়াও যাচ্ছে পাকিস্তান সফরে!

অস্ট্রেলিয়াও যাচ্ছে পাকিস্তান সফরে!

অস্ট্রেলিয়া ক্রিকেট দল পাকিস্তান সফরে যাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) কর্মকর্তারা।ক্রিকেট অস্ট্রেলিয়া ২০২২ সালে পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে আশাবাদী । সর্বোচ্চ নিরাপত্তার নিশ্চয়তা পেলেই পাকিস্তান যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান এক্সিকিউটিভ কেভিন রবার্টস এবং সিকিউরিটি প্রধান শন ক্যারল পাকিস্তানের নিরাপত্তা খতিয়ে দেখে দেশে ফিরেছেন।

বৃহস্পতিবার এসইএন রেডিওকে কেভিন রবার্টস বলেছেন, পাকিস্তান সফরের আগে আমরা নিরাপত্তার বিষয়ে খতিয়ে দেখার জন্য সেখানে গিয়েছিলাম। আমাদের কাছে পরিস্থিতি স্বাভাবিকই মনে হয়েছে। তবে সফরে যাওয়ার এখনও দুই বছর সময় হাতে আছে। এই সময়ে আমরা পাকিস্তানের নিরাপক্তা পরিস্থিতি নজরে রাখব। ক্রিকেটারদের সর্বোচ্চ নিরাপত্তার জন্য সেরাটাই করব আমরা।

রবার্টস আরও বলেন, পাকিস্তান সফরে আমরা সাঁজোয়া গাড়িতে করে ভ্রমণ করেছি। আমাদের কাছে পাকিস্তানের পরিস্থিতি স্বাভাবিকিই মনে হয়েছে। আমার কাছে মনে হয় পাকিস্তান নিরাপদ।

প্রসঙ্গত, চলতি বছরের শেষের দিকে পাকিস্তান দুটি টেস্টের জন্য অস্ট্রেলিয়া সফরে যাবে। ২০২২ সালে পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

২০০৯ সালে লাহোরে শ্রীলংকা ক্রিকেট দলকে বহনকারী বাসে সন্ত্রাসী হামলার পর থেকেই পাকিস্তান সফরে যেতে ভয় পাচ্ছে ক্রিকেট খেলুড়ে দলগুলো।

সুত্রঃ যুগান্তর

সর্বশেষ

নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতীর, অতপর বিয়ে

নবীগঞ্জ পৌর এলাকায় প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম ছেলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তমা দেব নামে এক...

নওগাঁয় গ্রাম আদালত আইন ও নারী বান্ধব গ্রাম সম্পর্কে গণমাধ্যম কর্মীদের সাথে অবহিতকরন সভা অনুষ্ঠিত

নওগাঁ জেলায় ৬টি উপজেলার ৪৯টি ইউনিয়নে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করন ২য় পর্যায়ের প্রকল্প বাস্তবায়িত হয়েছে। প্রকল্প শুরু ২০১৭ সালের জুলঅই থেকে ২০২১ সালের জানুয়ারী পর্যন্ত...

কী ছিলো হৃতিককে পাঠানো কঙ্গনার শতাধিক মেইলে!

হৃতিক রোশন আর কঙ্গনা রনৌতের বিবাদের যেন কোনো শেষ নেই। সেই যে ২০১৬ সাল থেকে শুরু, এখনো থামার নাম নেই। বেশ কিছু বছর ধরে...

ময়মনসিংহে চোর সন্দেহে গণপিটুনিতে নিহত এক 

ময়মনসিংহের ত্রিশালে চোর সন্দেহে বিল্লাল হোসেন (৩৪) নামের এক ব্যক্তি জনতার হাতে গণপিটুনিতে নিহত হয়। জানা যায়, শনিবার উপজেলার নারায়নপুর এলাকায় সকালে মোবাইল চুরির ঘটনাকে...