আগামী বাংলা উৎসব হবে আরও বৃহৎ

সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০১৯

আগামী বাংলা উৎসব হবে আরও বৃহৎ

গত ৭-ই সেপ্টেম্বর ‘বর্ণমালা শিক্ষাঙ্গন’ কর্তৃক আয়োজিত বাংলা উৎসবে মুখরিত ছিলো হোমস মিডল স্কুল প্রঙ্গন। উক্ত অনুষ্ঠানে এসে ছিলেন বাংলাদেশের বিটিভির প্রযোজক, উপস্থাপিকা ও গায়িকা “এস এ রুবি,বাংলাদেশর প্রখ্যাত গীতিকা, সুরকার ও গায়ক এস আই টুটুল চ্যানেল এবং আই সেরা কণ্ঠ কৃষ্ণা তিথি।
এছাড়াও ছিলো বর্ণমালার ক্ষুদে শিল্পীদের চমৎকার পরিবেশনা।

ছবি- এক ঝাঁক ক্ষুদে শিল্পী

বর্ণমালা শিক্ষাঙ্গনের কর্মকতা , অভিভাবকদের অত্যন্ত সুন্দর সাজানো গোছানো , মন মুগ্ধকর ছোট্ট ছোট্ট সোনামনিদের দিয়ে প্রাণবন্ত একটি অনুষ্ঠান এলাকাবাসীকে উপহার দেওয়ায় তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন । প্রচুর সংখ্যক দর্শক ও প্রাণবন্ত উপস্হাপনা , সুন্দর বাবস্হাপনা সব মিলিয়ে এক কথায় চমৎকার অনুষ্ঠান ।

ছবি-বাংলা উৎসব মঞ্চে এস আই টুটুল

যোগাযোগ২৪ কে মুনির হোসাইন( সেক্রেটারি অব ৭১ ফাউন্ডেশন) জানান আমরা চেষ্টা করবো ইনশাআল্লাহ আগামী বাংলা উৎসব সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

ছবি- মুনির হোসাইন এবং অন্যান্যরা

তিনি আরো জানান, আমরা আশা করছি আগামী বাংলা উৎসব হবে আরও বৃহৎ  আকারে কারন এই অনুষ্ঠানের পর দর্শকদের প্রত্যাশা আরও বেড়ে গেলো । আবারো ধন্যবাদ আপনাদের অক্লান্ত পরিশ্রমের জন্য । অনুস্ঠানের প্রধান আকৰ্ষণ ছিল জনপ্রিয় কণ্ঠ শিল্পী এস. আই টুটুল, চেনেল আই শেরা কন্ঠ কৃষ্ণা তিথি এবং বি টিভি স্টার এস এ রুবি ।
অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিলো-
হোমস মিডল স্কুল,
আলেক্সান্দ্রিয়া -ভার্জিনিয়া ২২৩১২

বাংলাদেশ সময়: রাত ১:২৪ | সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |

Development by: webnewsdesign.com