ব্রেকিং

x

আবরারকে বেশি মারেন মদ্যপ অনিক

মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০১৯

-->
আবরারকে বেশি মারেন মদ্যপ অনিক
১৫তম ব্যাচের ছাত্র  অনিক ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় ছাত্রলীগের তদন্ত কমিটি ও প্রত্যক্ষদর্শীর ফোনালাপে জানা গেছে, শিবির সন্দেহেই পিটিয়ে হত্যা করা হয়েছে আবরাররকে।

গত রোববার রাতে আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়। সোমবার ভোরে শের-ই-বাংলা হলের প্রথম ও দ্বিতীয় তলার সিঁড়ির মধ্যবর্তী জায়গায় আবরারের নিথর দেহ পাওয়া যায়। তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল।
এ ঘটনার তদন্ত করতে গিয়ে ছাত্ররীগের তদন্ত কমিটির সদস্য আসিফ তালুকদারের সঙ্গে কথা হয় বুয়েট শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ আশিকুল ইসলাম বিটুর। যে ফোনালাপটি পরে ফাঁস হয়। বিটু আবরারকে নির্যাতনের প্রত্যক্ষদর্শী ছিলেন বলে জানা যায়। বিটু বলেন, জেমি আর তানিম আবরারকে ২০১১ নম্বর রুমে ‍নিয়ে আসেন। এবং তার সাথে আমাদের ব্যাচের আরো কিছু ছেলে-পেলে ওই রুমে আসে। আমি পরে বের হয়ে এসে মনিরকে বলি, কি হয়েছে। মনির আমাকে বলে, মারধর একটু বেশি হয়ে গেছে। সেই সময় মনির বলে অনিক বেশি মেরেছে।


এদের মধ্যে মদ্যপ ছিলো ১৫তম ব্যাচের ছাত্র  অনিক। সবচেয়ে বেশি মারধর করেছে সেই। মামলার তিন নম্বর আসামি অনিককে গ্রেফতার করেছে পুলিশ।

ফোনালাপে কেমিক্যাল বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আশিকুল ইসলাম বিটু জানান, শিবির সন্দেহে রাত আটটায় মারধরের শুরু হয়। এই মারধরে যোগ দেন ছাত্রলীগের সকাল, মনির, তানভীর, জেমি, তামিম, সাদাত, রাফিদ, তোহা, অনিকসহ আরো অনেকে।

ছাত্রলীগের তদন্ত কমিটির সদস্য আসিফ তালুকদার বলেন, ২০১১ সালে রুমে কারা এসেছিলো আমরা বিটুর স্বীকারোক্তি পেয়েছি।

এ হত্যার সঙ্গে সংশ্লিষ্ট থাকার অভিযোগে ১১ জনকে বহিষ্কার করেছে ছাত্রলীগ। তারা হলেন- বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, সহ-সভাপতি মুহতাসিম ফুয়াদ, সাংগঠিক সম্পাদক মেহেদী হাসান রবিন, তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার, ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিওন, সাহিত্য সম্পাদক মনিরুজ্জামান মনির, উপ-সমাজসেবা সম্পাদক ইফতি মোশাররফ সকাল, উপ-দফতর সম্পাদক মুজতবা রাফিদ, সদস্য মুনতাসির আল জেমি, এহেতসামুল রাব্বি তানিম ও মুজাহিদুর রহমান।

বাংলাদেশ সময়: ৪:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০১৯

যোগাযোগ২৪.কম |


আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: webnewsdesign.com