ব্রেকিং

x

ইতালিতে বিচারপতি বাদলকে সংবর্ধনা

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

-->
ইতালিতে বিচারপতি বাদলকে সংবর্ধনা

বাংলাদেশ হাইকোর্টের বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন বাদলকে ইতালিতে নাগরিক সংবর্ধনার দিয়েছে বাংলাদেশ কমিউনিটি মনফালকোনে গরিঝিয়া।

রোববার স্থানীয় একটি হলরুমে বশির আহমেদের সভাপতিত্বে ও মো. জাহাঙ্গীর সরকারের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত ব্যক্তি ও অনুষ্ঠানের প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন বাংলাদেশ কমিটি মনফালকোন প্রবাসীরা ।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মনফালকোন শহরের ব্যবসায়ী আব্দুল বারী ভুইয়া, নুরুল আমিন খন্দকার, মাসুদ পারভেজ, হুমায়ুন কবির, ভেনিস শহরের ব্যবসায়ী সোলাইমান হোসেন, ফরিদুল ইসলাম আনিস, বাচ্চু মিয়া, জাহাঙ্গীর আলম সোহাগ, রইস মিয়া, রফিকুল ইসলাম মোস্তাক, সারোয়ার কাউসার সবুজ, মাজারুল ইসলাম, জিয়াউর রহমান খান সোহেল।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মো. লিটন মিয়া, মো. জামাল মিয়া, মো. এরশাদ উল্লাহ, মো. মাসুম মিয়া, হামিম হুসাইন, আব্দুস রাসেল, মারুফ পারভেজ, আজিজ মিয়া, মো. সুমন মিয়াসহ মনফালকোনে শহরের সামাজিক ও রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতারারা।

প্রধান অতিথি তার বক্তব্যে প্রবাসীদের কষ্টার্জিত পাঠানো রেমিটেন্সের জন্য কৃতজ্ঞতা জানান এবং প্রবাসীদের সুস্থতা কামনা করেন। সেই সাথে তিনি এই আয়োজনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১:১৮ অপরাহ্ণ | সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |


আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: webnewsdesign.com