রবিবার, অক্টোবর ২৫, ২০২০
Home অপরাধ ও আইন ইমামের মুখোশে ধর্ষক; যৌন নির্যাতনের শিকার একাধিক নারী ও কিশোর

ইমামের মুখোশে ধর্ষক; যৌন নির্যাতনের শিকার একাধিক নারী ও কিশোর

- Advertisement -

যোগাযোগ ডেস্কঃ

রাজধানীর দক্ষিণখান এলাকার একটি মসজিদের ইমাম একাধিক নারীকে ধর্ষণ ও কিশোরদের বলাৎকার করছে- এমন ‘জঘন্যতম নৈতিক স্খলন’ এর একটি অভিযোগ আসে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১ এর কার্যালয়ে।

অভিযোগকারী জানান, অভিযুক্ত মসজিদের ইমাম ইদ্রিস আহম্মেদ (৪২) দীর্ঘদিন বর্ণিত এলাকায় বসবাস করছেন। সেই সাথে পেশাগত কারণে ওই এলাকায় তার বিশেষ প্রভাব রয়েছে এবং ওই প্রভাবকে পুঁজি করে দীর্ঘদিন সে যাবৎ কৌশলে ধর্ষণ ও বলাৎকারের মতো জঘন্য অপরাধ সংঘটিত করে আসছে।

উল্লেখিত বিষয়ে অভিযোগকারী র‌্যাব ১ এর নিকট আইনি সহায়তা চাইলে র‌্যাব বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত এবং গোয়েন্দা নজরদারি শুরু করে।

দীর্ঘ গোয়েন্দা অনুসন্ধানের পর র‌্যাব ১ এর নিকট উঠে আসে চাঞ্চল্যকর সব তথ্য। গোয়েন্দা অনুসন্ধানে জানা যায়, অভিযুক্ত ইদ্রিস আহম্মেদ (৪২) এর বাড়ি সিলেট জেলায়। সে সিলেটের একটি মাদরাসা থেকে ১৯৯৮ সালে টাইটেল পাস করে। এরপর সে সিলেটের কোম্পানীগঞ্জের একটি মসজিদে ইমামতি এবং পাশাপশি একটি মাদরাসায় শিক্ষকতা শুরু করে।

৪ বছর পর সে ২০০২ সালে ঢাকায় আসে এবং দক্ষিণখানের বর্ণিত মসজিদে ইমাম হিসেবে নিযুক্ত হয়। সে প্রায় ১৮ বছরের বেশি সময় ধরে উক্ত মসজিদের ইমামতি, স্থানীয় একটি মাদরাসায় শিক্ষকতা ও ঝাড়ফুঁক এবং তাবিজ-কবজ বিক্রয় করে আসছে। তার সাথে জিন আছে মর্মে সে প্রচার করে এবং তার কুকর্মের প্রধান হাতিয়ার হিসেবে এটিকে ব্যবহার করে।

অনুসন্ধানের একপর্যায়ে এসে র‌্যাব ১ এর নিকট অভিযুক্ত ইদ্রিস আহম্মেদ (৪২) এর অনেক কুকর্মের তথ্য উঠে আসে। জানা যায় যে, স্থানীয় সাধারণ লোকজন অসুস্থতাসহ বিভিন্ন কারণে তার নিকট প্রায়শই ঝাড়ফুঁক ও তাবিজ-কবজ নিতে আসে যার মধ্যে নারীদের সংখ্যা তুলনামূলক বেশি। এই সুযোগ কাজ লাগিয়ে সে তার নিকটে আসা সুন্দরী নারীদের মিথ্যা ঝাড়ফুঁক ও জিনের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া যায়। ধর্ষিত ভিকটিম পরবর্তীতে আত্মসম্মান এবং কুসংস্কারের কারণে তাদের সাথে ঘটে যাওয়া ঘটনা কাউকে বলে না। এ পর্যন্ত সে একাধিক নারীর সাথে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করেছে বলে অভিযোগ পাওয়া যায়।

অভিযুক্ত মো. ইদ্রিস (৪২) এর এসব অপকর্মের গভীর অনুসন্ধানে উঠে আসে আরেক চাঞ্চল্যকর তথ্

সর্বশেষ

রায়হান হত্যা: ফের রিমান্ডে কনস্টেবল টিটু

সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক রায়হান নিহতের ঘটনায় কনস্টেবল টিটু চন্দ্র দাসকে ফের ৩ দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই। আদালতে টিটু জবানবন্দি দিতে রাজী না হওয়ায়...

নো মাস্ক নো সার্ভিস: মন্ত্রিপরিষদ সচিব

কোনো সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া সেবা না দেয়ার নির্দেশ দিয়েছে সরকার। রোববার দুপুরে মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ে এক প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল...

দাম্পত্য জীবনের ২৯টি বছর পার করছেন শাহরুখ-গৌরী

পর্দার বাইরে বলিউডের সবচেয়ে আকর্ষণীয় জুটি মনে করা হয় শাহরুখ খান এবং গৌরী জুটিকে। ভালোবেসে বিয়ে করেছেন বলে নয়, বরং বিয়ের পর এখন পর্যন্ত...

অ্যান্টি ট্যাঙ্ক মিসাইল সফলভাবে উৎক্ষেপণ করেছে ভারত, উৎপাদন শুরু

ভারত সফলভাবে উৎক্ষেপণ করেছে পোখরান রেঞ্জে অ্যান্টি ট্যাঙ্ক গাইডেড মিসাইল নাগ। আজ থার্ড জেনারেশন অ্যান্টি ট্যাঙ্ক গাইডেড মিসাইলটির শেষ পরীক্ষা হলো। ডিআরডিওর পক্ষ থেকে জানানো...