বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০
Home রাজনীতি ‘ইয়াবা ব্যবসায়ীরা মুক্তি পেলেও খালেদা জিয়া জেলে’

‘ইয়াবা ব্যবসায়ীরা মুক্তি পেলেও খালেদা জিয়া জেলে’

- Advertisement -

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশারফ হোসেন বলেছেন, ইয়াবা ব্যবসায়ীরা মুক্তি পায়; কিন্তু বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্তি পাচ্ছেন না। অবৈধ অসামাজিক সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

রোববার টাঙ্গাইলের ভূঞাপুরে নিকরাইল ও গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি শাখা কর্তৃক আয়োজিত বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এ সরকার মহামারী ডেঙ্গু রোগকেও গুজব বলে চালিয়ে দিতে চায়। মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে কারাগারে রেখেছে। হাইকোর্ট ও নিম্ন আদালত খালেদা জিয়াকে কারাগারে রাখেনি; রেখেছে স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনগণের প্রতি তাদের কোনো বিশ্বাস নেই।

ড. খন্দকার মোশারফ বলেন, দেশের মানুষ যখন পানিতে ভাসে, তখন তাদের পাশে থাকার কথা প্রধানমন্ত্রীর। কিন্তু যেহেতু জনগণের ভোটে নির্বাচিত হননি, তাই জনগণের কথা চিন্তা না করে তিনি লন্ডন গেছেন ঘুরতে।

তিনি বলেন, ভোটারবিহীন নির্বাচনে অবৈধ সরকার গঠন করে দেশ পরিচালনা করছে সরকার। খালেদা জিয়া ও আবদুস সালাম পিন্টুর ত্রাণ বিতরণের কথা ছিল; আজ তারা কারাগারে, তাই তাদের পক্ষে আমরা এসেছি ত্রাণ দিতে।

উপজেলার কোনাবাড়ি মাদ্রাসায় মাঠে বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল মাহমুদ টুকু, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাবেক সভাপতি অ্যাডভোকেট আবদুল খালেক মণ্ডল, সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু প্রমুখ।

সর্বশেষ

ভারতে আরও ৭০২ জনের মৃত্যু, কমেছে সংক্রমণ

বিশ্বে করোনা শনাক্তের তালিকায় ২য় অবস্থানে আছে প্রতিবেশী দেশ ভারত। যেখানে অব্যহত রয়েছে করোনা ভাইরাসের তান্ডব। ভারতে সংক্রমণ হার আরও কমেছে। গত ২৪ ঘণ্টায়...

বিদেশ থেকে ইমেইলে হুমকি দেয়া হচ্ছে ভোটারদের

বিদেশ থেকে ডেমোক্রেট ভোটারদের ইমেইলে হুমকি দেয়া হচ্ছে। তাদের তথ্য চলে গেছে ইরান ও রাশিয়ার হাতে। সেখান থেকে যুক্তরাষ্ট্রের ডেমোক্রেট ভোটারদেরকে ওই হুমকি দেয়া...

স্বর্ণ আমদানির নীতিমালা অনুমোদন

২০১৮ সালে করা স্বর্ণ আমদানির নীতিমালার আওতায় ডিলার ছাড়া আর কেউ বা কোনো প্রতিষ্ঠান স্বর্ণালঙ্কার আমদানি করতে পারবে না। বুধবার (২১ অক্টোবর) বাংলাদেশ ব্যাংক থেকে...

মৌসুমের শুরুটা ভালো হলো না রিয়ালের

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুমের শুরুটা শুভ হলো না রিয়াল মাদ্রিদের। গ্রুপ পর্বের প্রথম ম্যাচেই ইউক্রেনের ক্লাব শাখতার দনেৎস্কের কাছে হার মেনেছে জিনেদিন জিদানের...