ব্রেকিং

x

ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীকে মমতার শুভেচ্ছা

শনিবার, ০১ আগস্ট ২০২০ | ১০:১৩ অপরাহ্ণ


ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীকে মমতার শুভেচ্ছা
ছবিঃ সংগৃহীত

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক চিঠিতে এ শুভেচ্ছা জানান।
চিঠিতে মমতা বলেন, ‘পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আপনাকে, আপনার পরিবারকে এবং আপনার মাধ্যমে সকল বাংলাদেশীকে আমার অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী চিঠিতে আরো বলেন, ‘ঈদুল আযহা ত্যাগের উৎসব। বাংলাদেশের পাশাপাশি ভারতবর্ষ তথা পশ্চিমবঙ্গেও এই দিনটি যথাযথ মর্যাদা সহকারে পালিত হয়। আশা করবো এই উৎসব আপনার খুব ভাল কাটবে।

মমতা বন্দোপাধ্যায় বলেন, ‘ভৌগোলিকভাবে পশ্চিমবঙ্গ ও বাংলাদেশ ভিন্ন হলেও আমরা পরস্পরের একান্ত আপন। দুই বাংলার ভাষা ও সংস্কৃতি এক। তাই উৎসবের আনন্দও ভাগ করে নিতে এই পত্রের অবতারণা।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনার নেতৃত্বে আমাদের পরম প্রতিবেশী বাংলাদেশ রাষ্ট্রের আরো শ্রীবৃদ্ধি হবে, এই কামনা করছি।’ চিঠিতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। সূত্রঃ বাসস। সম্পাদনা র/ভূঁ। ম ০১০৮/০৭



বাংলাদেশ সময়: ১০:১৩ অপরাহ্ণ | শনিবার, ০১ আগস্ট ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English