ব্রেকিং

x

এখন পোশাক বিক্রেতা দীপিকা

শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | ৬:৫৯ অপরাহ্ণ


এখন পোশাক বিক্রেতা দীপিকা

সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিওর মাধ্যমে এই ঘোষণা দিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। আর তারপরই দীপিকার পোশাক কেনার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। মাত্র দুই ঘণ্টার মধ্যে তাঁর সম্ভার খালি হয়ে গেছে।

রেড কার্পেটে কখনো দীপিকা পাড়ুকোন সবুজ গাউনে ঝড় তুলেছেন, আবার কখনো বেগুনি রঙা গাউনে। রেড কার্পেটে তিনি যখনই এসেছেন, মুগ্ধ করেছেন তাঁর হাজার হাজার অনুরাগীকে। হামেশাই দীপিকার পোশাক সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় উঠে এসেছে। এই বলিউড সুন্দরীর বিশেষ পোশাকটি গায়ে আপনিও অপরূপা হয়ে উঠতে পারেন। আপনার ওয়ার্ডরোবও সেজে উঠতে পারে দীপিকার নানা গাউনে। এবার দীপিকা নিজেই নিজের প্রিয় পোশাকগুলো বিক্রি করছেন। এই বলিউড তারকার পোশাকগুলো পাওয়া যাবে তাঁর ওয়েবসাইটে। তবে এর পেছনে একটা কারণ আছে।

এই পোশাক বিক্রি থেকে অর্জিত অর্থ সমাজসেবামূলক কাজে ব্যয় করবেন তিনি। মানসিক রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসার কাজে এই অর্থ খরচ করা হবে।

দীপিকা দীর্ঘদিন মানসিক রোগীদের জন্য নানা সেবামূলক কাজ করছেন। ‘লিভ লাভ লাফ’ নামে তাঁর নিজস্ব সংগঠন আছে। মানসিক রোগীদের দিকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বিভিন্ন সেমিনারের মাধ্যমে এই বলিউড তারকা বলেছেন, মনের রোগ আর পাঁচটা রোগের মতো। তাই লজ্জা না পেয়ে মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করা উচিত। দীপিকা নিজেও একসময় মানসিক সমস্যায় ভুগেছেন। তিনি নিজের সেই অভিজ্ঞতার কথা বারবার প্রকাশ্যে বলেছেন।

দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবিতে। এই ছবিতে তিনি লক্ষ্মী আগরওয়াল নামে অ্যাসিড সন্ত্রাসের শিকার এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া স্বামী রণবীর সিংয়ের সঙ্গে তিনি আবার বড় পর্দায় আসছেন। কবির খানের ‘এইটি থ্রি’ ছবিতে তাঁকে ক্রিকেট তারকা কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে দেখা যাবে। ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং।



বাংলাদেশ সময়: ৬:৫৯ অপরাহ্ণ | শনিবার, ১২ অক্টোবর ২০১৯

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English