ব্রেকিং

x

ঐশ্বরিয়া-আরাধ্যা করোনাকে জয় করলেন

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ১২:২৫ অপরাহ্ণ


ঐশ্বরিয়া-আরাধ্যা করোনাকে জয় করলেন
ঐশ্বরিয়া-আরাধ্যা করোনাকে জয় করলেন। ছবিঃ সংগৃহীত

ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার ৮ বছরের মেয়ে আরাধ্যা করোনাকে জয় করেছেন। গতকাল হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তারা। আর এতে দারুণ খুশি অমিতাভ বচ্চন। পুত্রবধূ ও নাতনি সুস্থ হয়ে ওঠায় আনন্দে চোখের পানি ধরে রাখতে পারেননি তিনি।

টুইট বার্তায় অমিতাভ বলেন, “আমাদের ছোট্ট মেয়ে আর বউমা হাসপাতাল থেকে মুক্তি পাওয়ায় আমি চোখের পানি ধরে রাখতে পারছি না। প্রভু তোমার অপার কৃপা।”

গতকাল মা-মেয়ে দুজনেরই কভিড রিপোর্ট নেগেটিভ আসে। এর পরই তারা হাসপাতাল ছাড়েন। তবে এখনো হাসপাতালেই পর্যবেক্ষণে রয়েছেন অমিতাভ ও অভিষেক বচ্চন।

এ দিকে টুইটারে অভিষেক লেখেন, “ক্রমাগত প্রার্থনা ও শুভকামনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। চিরঋণী। ঐশ্বরিয়া ও আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তারা এখন বাড়িতেই থাকবেন। আমি ও আমার বাবা হাসপাতালে পর্যবেক্ষণে থাকব।”

উল্লেখ্য, ১১ জুলাই করোনা পজিটিভ ধরা পড়ায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন বিগ বি। তিনি নিজেই ট্যুইটারে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। অপরদিকে, সে দিন রাতেই কোভিড রিপোর্ট পজিটিভ আসে অভিষেকের। তিনিও ওই হাসপাতালেই ভর্তি হন। সূত্রঃ একুশেটিভি। সম্পাদনা র/ভূঁ। ম ২৮০৭/০৯



বাংলাদেশ সময়: ১২:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English