বুধবার, জানুয়ারি ২০, ২০২১
Home প্রধান খবর খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ‘প্যাকেজ কর্মসূচি’র আহ্বান

খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ‘প্যাকেজ কর্মসূচি’র আহ্বান

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‘প্যাকেজ কর্মসূচি’ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। আগামী চার সপ্তাহের মধ্যেই এই কর্মসূচি পালন করা হবে। তবে কোন ধরনের কর্মসূচি দেয়া হযে তা এখনও ঠিক করা হয়নি।

শনিবার বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠক শেষে এই সিদ্ধান্তের কথা জানান দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় লন্ডন থেকে স্কাইপিতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বৈঠকে যুক্ত ছিলেন।

বিকাল সাড়ে ৫টা থেকে এই বৈঠক চলে রাত পৌনে ৮টা পর্যন্ত।

বৈঠক শেষে সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব বলেন, সভায় অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য চলমান আন্দোলনকে আরও বেগবান করার জন্য এবং অন্যান্য আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেছে।

কবে নাগাদ আন্দোলনের কর্মসূচি আসবে জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, এ ব্যাপারে আমরা কাজ করছি। আগামী চার সপ্তাহের মধ্যেই এই কর্মসূচিগুলো আসবে।

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর সরিয়ে নেয়ার বিষয়ে যে বক্তব্য রেখেছেন সে প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, উনি এই ধরনের কথা প্রায়ই বলেন। এই ধরনের কথা আগেও বলেছেন। আমরা মনে করি যে, তাদের যে রাজনৈতিক দেউলিয়াপনা এসব তারই বহিঃপ্রকাশ।

সর্বশেষ

শপথ নিতে ক্যাপিটল হিলে বাইডেন-কামালা

শপথ নিতে ক্যাপিটল হিল চত্ত্বরে পৌঁছেছেন নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন এবং নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট ভাই জো বাইডেন। স্থানীয় সময় সকাল সাতটায় তারা ক্যাপিটল হিলে...

ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউস ত্যাগ করেছেন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বুধবার চূড়ান্তভাবে হোয়াইট হাউস ত্যাগ করেছেন, হোয়াইট হাউসের চিরাচরিত রীতি ভঙ্গ করে তার উত্তরসূরি জো বাইডেনের উদ্বোধন অনুষ্ঠান পাশ কাটিয়ে...

শেষ থেকেই শুরু করলেন সাকিব

প্রায় ১বছর পর মিরপুরে ফিরলো আন্তর্জাতিক ক্রিকেট। সেই সাথে নিষেধাজ্ঞা থেকেও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন সাকিব আল হাসান। ২২ গজে ফিরেই ৪৪ বল করে মাত্র...