রবিবার, জানুয়ারি ২৪, ২০২১
Home আন্তর্জাতিক গরুর মাংস রাখার অভিযোগে ভারতে ৪ মুসলিমকে গাছে বেঁধে মারধর

গরুর মাংস রাখার অভিযোগে ভারতে ৪ মুসলিমকে গাছে বেঁধে মারধর

অটোরিক্সা করে গরুর মাংস নিয়ে যাওয়ার অভিযোগে এক মুসলিম দম্পতি ও আরো দুই ব্যক্তিকে গাছে বেঁধে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে ভারতে। এ ঘটনায় ইতিমধ্যে পাঁচ জনকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। খবর এনডিটিভির।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, মধ্যপ্রদেশের একটি গ্রামে এ ঘটনা ঘটে। ওই মুসলিম দম্পতি ও অপর দুই ব্যক্তিতে মারধরের ঘটনা মোবাইল ফোনে ধারন করেছে এক প্রত্যক্ষদর্শী।

ওই প্রত্যক্ষদর্শীর ধারন করা ভিডিও’র বরাত দিয়ে এনডিটিভি জানায় , একদল অজ্ঞাত ব্যক্তি ‘জয় শ্রীরাম’ বলে এক নারীকে তার মাথায় স্লিপার দিয়ে মারধর করছে এছাড়া আরো তিন মুসলিম ব্যক্তিকে গাছের সঙ্গে বেঁধে ক্রমাগত পেটাতে থাকে ওই অজ্ঞাত ব্যক্তিরা।

ললিত শাকিভার নামে স্থানীয় এক পুলিশ কর্মকর্তা বলেন, ঘটনার ওই ভিডিওটি চার দিন আগের এবং চার জনকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়েছে।এছাড়া ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরো একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ওই ঘটনায় অভিযুক্ত শুভম সিংহ নামের এক ব্যক্তি নিজেকে ‘রাম সেনা’ হিসেবে উল্লেখ করে তার ফেসবুকে মুসলিম দের মারার ভিডিও পোস্ট করে। অবশ্য পরবর্তীতে তা সরিয়ে নেয়।

পুলিশ জানায়, গত ২২ মে তিনজন মুসলিম পুরুষ ও একজন নারী এক অটোরিক্সায় করে যাচ্ছিলো, পথিমধ্যে একদল ব্যক্তি তাদের অটোরিক্সায় গরু রাখার অভিযোগে মারধর করে।

সর্বশেষ

চলতি মাসেই করোনা টিকা দেওয়া শুরু করছে ইরান

ইরানের প্রেসিডেন্ট ড. হাসান রুহানি জানিয়েছেন, চলতি মাসেই দেশটিতে করোনাভাইরাসের টিকাদান কর্মসূচি শুরু হবে। তিনি বলেছেন, আগামী দু এক সপ্তাহের মধ্যেই তার দেশে মহামারী...

তুরস্কের জাহাজে জলদস্যুদের হামলা: নিহত ১, অপহৃত ১৫ জন

গিনি উপকূলে তুরস্কের একটি কার্গো জাহাজের জলদস্যুদের হামলা হয়েছে। এতে আজারবাইজানের এক নাবিক নিহত হয়েছেন এবং জাহাজ থেকে ১৫ জনকে অপহরণ করেছে জলদস্যুরা। তুরস্কের গণমাধ্যম...

সিরিয়ার তেল চুরি করে ইসরাইলে পাঠাচ্ছে আমেরিকা: সাবেক মার্কিন রাষ্ট্রদূত

সিরিয়ার জনগণের তেল চুরি করে মার্কিন সেনারা অন্য কোথাও পাচার করছে তবে ধারণা করা যায় সম্ভবত ইহুদিবাদী ইসরাইলেই তা পাঠানো হচ্ছে। ইরানের স্যাটেলাইট টেলিভিশন...

বয়ানের মাধ্যমে করোনার টিকার ভয় দূর করছেন ব্রিটেনের ইমামরা

করোনা টিকা নিয়ে মানুষের মনে সংশয় দূর করতে এবার ইমামদের দ্বারস্থ হলো ব্রিটেন। দেশটির মসজিদের ইমামরা জুমার নামাজে করোনার টিকা নিয়ে মানুষের ভয় দূর...