ব্রেকিং

x

চাপের মুখে ৭০% টাকা ফেরত দিলেন সাবেক প্রতিমন্ত্রী

শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | ৭:৫৭ অপরাহ্ণ


চাপের মুখে ৭০% টাকা ফেরত দিলেন সাবেক প্রতিমন্ত্রী
প্রতিমন্ত্রী মাহবুব, ফাইল ছবি

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মো: মাহবুবুর রহমান দলীয় ফান্ডের ১১ লক্ষ ৭০ হাজার টাকার মধ্যে অবশেষে ৮ লক্ষ টাকা ফেরত দিয়েছেন।

বৃহস্পতিবার তিনি এ ৮ লক্ষ টাকা দলের শাহজালাল ইসলামী ব্যাংক হিসাবে জমা করেন বলে নিশ্চিত করেছে উপজেলা আ’লীগের দপ্তর সূত্র।

এর আগে দলের কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে উক্ত টাকা তাকে এক মাসের মধ্যে দলীয় ব্যাংক হিসাবে জমা দিতে লিখিত ভাবে অনুরোধ জানানো হয়। নতুবা তার বিরুদ্ধে দলের পক্ষ থেকে আইনানুগ পদক্ষেপ গ্রহনের কথা বলা হয়, যার অনুলিপি দলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক, সংগঠনিক সম্পাদক ও দপ্তর সম্পাদককে দেয়া হয়।

স্থানীয় আ’লীগ সূত্রে জানা যায়, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মনোনয়ন ফরম বিক্রী থেকে ১১ লক্ষ ৭০ হাজার টাকা দলীয় কার্যালয়ে জমা হয়। সংগঠনের নিয়ম অনুযায়ী দপ্তর থেকে উক্ত টাকা দলের ব্যাংক হিসাবে জমা করার বিধান থাকলেও দলের সভাপতি উক্ত টাকা দীর্ঘদিনেও দলের ব্যাংক হিসাবে জমা করেননি। এরপর দলের কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক ২৫ সেপ্টেম্বর তাকে লিখিত ভাবে অনুরোধ জানানো হয়, নতুবা দলের পক্ষ থেকে তার বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেয়ার কথা গনমাধ্যমকে জানান উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ সৈয়দ নাসির
উদ্দীন।

উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান বলেন, দলের ৮ লক্ষ টাকা ব্যাংক হিসাবে জমা করা হয়েছে। বাকী টাকা দলীয় কার্যালয়ের উন্নয়ন ও সংস্কার কাজে খরচ করা হয় বলে তিনি জানিয়েছেন।



বাংলাদেশ সময়: ৭:৫৭ অপরাহ্ণ | শনিবার, ১২ অক্টোবর ২০১৯

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English