ব্রেকিং

x

চামড়া রপ্তানির সুযোগ দেওয়া উচিত

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ৫:১৩ অপরাহ্ণ


চামড়া রপ্তানির সুযোগ দেওয়া উচিত
জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। ছবিঃ সংগৃহীত

বিজিবি, পুলিশ দিয়ে বর্ডারে চামড়া আটকাবেন, অন্যদিকে চামড়া পচে যাবে এটি সঠিক সিদ্ধান্ত নয়। স্মাগলিং বলেন আর বৈধ বলেন চামড়া বিদেশে যেতে দেওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

আজ দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে বাংলাদেশ খেলাফত আন্দোলন ও কওমী শিক্ষা বোর্ডের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক শেষে এ মন্তব্য করে।

জিএম কাদের আলেমদের উদ্দেশ্যে বলেন, চামড়া মূল্য পান না সাধারণ মানুষ, কোরবানি দাতারাও গুরুত্ব দেন না। কারণ এতে তাদের কিছু যায় আসে না। নামমাত্র মূল্যে কেনেন ফড়িয়ারা এটি অনেকটা তাদের পথ খরচের মতো।

আবার সেই টাকাও ঠিকমতো পাননা ফড়িয়ারা, টাকা বাকি রাখেন ক্রেতারা, অনেক সময় সে টাকাটাও দেওয়া হয় না। কাঁচা চামড়া রপ্তানির সুযোগ দেওয়া উচিত। এতে বাজারে প্রতিযোগিতা তৈরি হবে, দাম ভালো পাবে বিক্রেতারা দুস্থরা লাভবান হবে।

কওমী শিক্ষা বোর্ডের সহ-সভাপতি মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী ও বেফাক মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুছের নেতৃত্বে বেশ কিছু আলেম অংশ নেন। জাতীয় পার্টির নেতৃবৃন্দের মধ্যে অংশ নেন কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব অ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া, প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস-চেয়ারম্যান আদেলুর রহমান এমপি, সিনিয়র যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ। সূত্রঃ বার্তা২৪। সম্পাদনা র/ভূঁ। ম ২৮০৭/২০



বাংলাদেশ সময়: ৫:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English