ব্রেকিং

x

ছাত্রলীগের অবস্থা সেই পদ্মাসেতুর দশা- স্বরাষ্ট্রমন্ত্রী

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯


ছাত্রলীগের অবস্থা সেই পদ্মাসেতুর দশা- স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উন্নয়নকাজ নিয়ে ছাত্রলীগ নেতাদের অর্থ লেনদেনের অভিযোগ ও এ সংক্রান্ত চলমান আন্দোলনের বিষয়টিকে পদ্মাসেতুর দুর্নীতির অভিযোগের সঙ্গে তুলনা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

জাবির অধিকতর উন্নয়নকাজে বাধা না দেওয়ার আশ্বাসে উপাচার্যের কাছ থেকে ছাত্রলীগ নেতাদের টাকা নেওয়ার অভিযোগ-পাল্টা অভিযোগের প্রেক্ষাপটে বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম আজ (১৯ সেপ্টেম্বর) বিকালে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।


এরপর স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেওয়ার সময় উপাচার্যের সাক্ষাৎটিকে সৌজন্যমূলক ছিলো বলে মন্তব্য করেন।

বাইরে একটি গুঞ্জন শোনা যাচ্ছে- উনি (জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলাম) আজকে রাতের মধ্যে অথবা আগামীকাল সকালেই পদত্যাগ করবেন।– সাংবাদিকের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, “এ সম্পর্কে আমি কিছু জানি না। আমরা কিছু শুনিও নাই।”

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থ নিয়ে কেলেঙ্কারির যে কথা বাইরে থেকে শোনা গেছে এবং তার ভিত্তিতে অনেককিছু ঘটেছে এ বিষয়ে (উপাচার্যের সঙ্গে) আপনার কোনো কথা হয়েছে কী না?- “এ ব্যাপারে আলাপ হবে কেনো? এখনো তো (জাবির উন্নয়ন কাজের) অর্থ ডিসবার্জ হয়নি। এখনো কন্ট্রাক্ট শুরু হয়নি। এখনো কিছুই হয়নি। এখানে অর্থ নিয়ে যেসমস্ত কাহিনি আমরা শুনতেছি এগুলোতো এখনো সেই পদ্মাসেতুর মতো দশা। কে, কোথায়, কী হবে সেটা নিয়ে জল্পনা-কল্পনা। আমার মনে হয়, এগুলো নিয়ে উনি (উপাচার্য) ভালো বলতে পারবেন।”

বাংলাদেশ সময়: ১১:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |


আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: webnewsdesign.com