ব্রেকিং

x

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিসি মিজানুর রহমান

শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ১১:১৬ পূর্বাহ্ণ


জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিসি মিজানুর রহমান
জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিসি মিজানুর রহমান।

সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে দিনরাত অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে সরকারের উন্নয়ন কর্মকান্ড কে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ার অবদানে ময়মনসিংহ বিভাগীয় কমিশনের আওতাধীনে জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০ এর পুরস্কার ও সনদ পেলেন ময়মনসিংহের জেলা প্রশাসক দক্ষ, পরিশ্রমে,মেধাবী জনবান্ধব কর্মকর্তা মিজানুর রহমান। তিনি সার্বিক ক্ষেত্রে সততা, নিষ্ঠা ও জবাবদিহিতামূলক প্রশাসন পরিচালনা করায় বিভাগীয় পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত হন।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান এনডিসি, জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০ এর পুরস্কার বিষয়ক এক অনুষ্ঠানে জেলা প্রশাসক মিজানুর রহমান কে জনসেবায় ভূমিকা রাখায় এই সনদপত্র ও ক্রেস্ট প্রদান করেন।

তিনি আশা করেন জেলা প্রশাসনের সুনাম আরও পরিশীলিত ও স্বচ্ছ হবে এধারার কাজের মাধ্যমে। গণমানুষ সরকারি সেবাটা খুব যত্নে পাবে। জেলা প্রশাসক বলেন পুরস্কার প্রাপ্ত হয়ে দায়টা বেড়ে গেল কয়েকগুন, তবে তিনি সর্বদা স্বচ্ছ থেকে মানুষের কল্যাণে কাজ করে যেতে চান। সবার সহযোগিতায় মহামারি থেকে আমাদের মুক্তি মিলবে বলে আশাবাদ ব্যক্ত করেন। যে যেখানেই আছি সেখান থেকেই চলমান মাস্ক ক্যাম্পেইনে অংশগ্রহণ করার জন্য সবিনয় আহ্বান জানান।

জেলা প্রশাসক মিজানুর রহমান ময়মনসিংহ জেলায় ডিসি হিসেবে যোগদান পর থেকে জেলা থেকে অনিয়ম দুর্ণীতি প্রতিরোধের মাধ্যমে প্রশাসনিক সেবাকে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে পর্যায়ক্রমে প্রতিদিন জেলার বিভিন্ন উপজেলার বিভিন্ন কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অব্যাহত রেখে প্রশাসনিক সেবার মান উন্নয়নে কাজ করছেন, তার অধিনস্থ কারও বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও দায়িত্ব অবহেলার প্রমাণ পাওয়া গেলে সে যেই হোক ছাড় না দিয়ে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নিচ্ছেন।

সততার সাথে দায়িত্ব পালনে অবিচল এ জেলা প্রশাসকের কাছ থেকে অবৈধ উপায়ে ব্যক্তি স্বার্থ চরিতার্থ করতে ব্যর্থ হয়েছেন অনেক ক্ষমতাধর জনপ্রতিনিধিও। বদলীর হুমকিতেও একটুকুও বিচলিত হননি সাম্যবাদ অগ্রদুত অসাম্প্রদায়িক নীতির খাটি বাঙ্গালী বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে চলা ডিসি মিজানুর রহমান। সম্পাদনা আ/হো। ম ৩১০৭/১০



বাংলাদেশ সময়: ১১:১৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩১ জুলাই ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English