রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১
Home বাংলাদেশ জেলার খবর জয়পুরহাটে নিখোজের ১২ ঘন্টা পর সপ্তম শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার

জয়পুরহাটে নিখোজের ১২ ঘন্টা পর সপ্তম শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাট সদর থানা স্কুল (নার্সারি স্কুল) এর  সপ্তম শ্রেণীর ছাত্রি রিতু বর্ন্নি পাল(১৩) নিখোঁজের ১২ ঘন্টা পর পাঁচবিবি শশ্মান ঘাট থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকায় শোকের মাতম।

রিতুর মামা মনোজ দাস জানান, সোমবার সকাল ৯ টার দিকে পুর্ব সবুজ নগরের বাড়ি থেকে বের হয়ে স্কুলে যায়। সেখানে ক্লাস না করেই অসুস্থতার কথা বলে ছুটি নিয়ে স্কুল থেকে বেরিয়ে আসে। তারপর থেকে রিতু নিখোজ ছিলো।
বেলা ১১ টার দিকে অপরিচিত একটা মুঠোফোন নাম্বার থেকে ফোন আসে রিতুর বান্ধবির মায়ের কাছে। বলা হয় পাঁচবিবি শশ্মান এর কাছে একটি ব্যাগ পাওয়া গেছে।

দিনভর আত্মীয় স্বজন ও রিতুর সকল বান্ধবীর বাড়িতে খোজ করেও তার সন্ধান না পেয়ে অবশেষে রাত সাড়ে নয়টার দিকে মুঠোফোনে পাওয়া তথ্যের ভিত্তিতে পাঁচবিবি শশ্মান ঘাটে যান তারা। সেখানে নদীতে তার লাশ পাওয়া যায়।
ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হলেও পরীক্ষার পর তা নাকচ করে দিয়েছেন চিকিৎসক।
প্রকৃত ঘটনা জানতে পোস্টমার্টাম রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। তখন জানা যাবে এটা ধর্ষন করে হত্যা নাকি পরিকল্পিত হত্যাকান্ড।

স্থানীয়দেরও দাবি, এটি কোন পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে।
বর্তমানে রিতুর লাশ পুলিশি হেফাজতে রয়েছে, ময়না তদন্তের জন্য খুব তাড়াতাড়ি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পাঁচবিবি থানা পুলিশ।

 

আল-মামুন, জয়পুরহাট প্রতিনিধিঃ

সর্বশেষ

আবারও মিয়ানমারে উত্তাল, নিহত ১

মিয়ানমারে অভ্যুত্থানের পর তিন সপ্তাহেরও বেশি সময় পেরিয়ে গেলেও, এখনও ক্ষোভে ফুঁসছে গোটা মিয়ানমার। অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে আবারও ব্যাপক সংঘর্ষ হয়েছে। বিক্ষোভ মিছিলে রোববার (২৮ ফেব্রুয়ারি)...

নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতীর, অতপর বিয়ে

নবীগঞ্জ পৌর এলাকায় প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম ছেলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তমা দেব নামে এক...

নওগাঁয় গ্রাম আদালত আইন ও নারী বান্ধব গ্রাম সম্পর্কে গণমাধ্যম কর্মীদের সাথে অবহিতকরন সভা অনুষ্ঠিত

নওগাঁ জেলায় ৬টি উপজেলার ৪৯টি ইউনিয়নে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করন ২য় পর্যায়ের প্রকল্প বাস্তবায়িত হয়েছে। প্রকল্প শুরু ২০১৭ সালের জুলঅই থেকে ২০২১ সালের জানুয়ারী পর্যন্ত...

কী ছিলো হৃতিককে পাঠানো কঙ্গনার শতাধিক মেইলে!

হৃতিক রোশন আর কঙ্গনা রনৌতের বিবাদের যেন কোনো শেষ নেই। সেই যে ২০১৬ সাল থেকে শুরু, এখনো থামার নাম নেই। বেশ কিছু বছর ধরে...