ব্রেকিং

x

টেইলর সুইফটের সারপ্রাইজ!!!

শনিবার, ২৫ জুলাই ২০২০ | ৯:৫৩ অপরাহ্ণ


টেইলর সুইফটের সারপ্রাইজ!!!
টেইলর সুইফটের সারপ্রাইজ!!!

টেইলর সুইফট বড়সড় একটা সারপ্রাইজই দিলেন সংগীত-বিনোদন দুনিয়া ও ভক্তদের! রীতিমত বড়সড় চমক, একটার পর একটা! ঘটনা খুলেই বলা যাক!

বাংলাদেশ সময় ২৩শে জুলাই সন্ধ্যা ৬টা। হঠাত করেই টেইলর সুইফটের অফিসিয়াল ইন্সটাগ্রাম, টুইটার ও ফেসবুক একাউন্টে একটা পোস্ট সবাইকে চমকে দেয়। কোন পূর্ব ঘোষণা ছাড়াই সেই পোস্টের মাধ্যমে ঘোষণা দেন,তার নতুন এলবাম “ফোকলোর” প্রকাশের! পোস্টে তিনি বলেন, “এই গ্রীষ্মে অনেক কিছুই প্ল্যান করেছিলাম যা আর শেষ পর্যন্ত হয়নি, কিন্তু এমন এমন একটি জিনিস যেটা একদমই প্ল্যান করিনি, সেটা হয়ে গেলো।

তা হলো আমার অষ্টম স্টুডিও এলবাম, নাম ফোকলোর। সারপ্রাইজ!আজ মাঝরাতে (বাংলাদেশ সময় ২৪শে জুলাই সকালে) প্রকাশ করবো আমার নতুন এলবামের গানগুলো, যেগুলো তৈরি করতে আমি আমার সব চেষ্টা, মন-প্রাণ, স্বপ্ন ঢেলে দেই।

“ পোস্টে তিনি আরো জানান, গানগুলো তিনি এই করোনা কালে ঘরবন্দী থাকা অবস্থায় লিখেছেন ও রেকর্ড করেছেন এবং এলবাম তৈরিতে তার সাথে আরো কাজ করেছেন জনপ্রিয় রক ব্যান্ড “দ্যা ন্যাশনাল” এর এরোন ডেসনার, যিনি এলবামের ১৬টার গানের মধ্যে ১১টাতেই সহ-লেখক ছিলেন ও প্রডিউসার ছিলেন, ইন্ডি-ফোক ব্যান্ড বন আইভার যারা কিছু গানে লেখার পাশাপাশি “এক্সাইল” গানটায় কন্ঠ দিয়েছেন। এলবামে গান লিখায় সাথে আরো ছিলেন উইলিয়াম বোয়ারি ও জ্যাক এন্টোনফ।

মুহূর্তেই ইন্টারনেটে দাবানলের মত ছড়িয়ে যায় এই খবর। এই পোস্টে শুধু ভক্তরাই নয়, বিনোদন জগতের বিভিন্ন সংবাদ-মাধ্যমের সবাই চমকে যায়, কারণ মাত্র গত বছরই সুইফটের সপ্তম স্টুডিও এলবাম “লাভার” প্রকাশিত হয়, এক বছরের কম সময়ে কোন পূর্ব ঘোষনা ছাড়াই আরেকটি এলবাম প্রকাশ করে ফেলবেন, কেউ কল্পনাও করতে পারেননি! টেইলর সুইফটও চুপটি মেরে ছিলেন একদম, কাউকে কিচ্ছু বলেননি নতুন এলবাম প্রকাশ করা নিয়ে। তার কারণও অবশ্য পোস্টটির মাধ্যমে জানিয়ে দেন তিনি।



“এই বছরের আগে আমি হয়তো অনেক চিন্তা ভাবনা করতাম নতুন কোন গান প্রকাশের আগে, প্রকাশ করার সেরা সময়টার জন্য। কিন্তু এই করোনা কাল আমাকে শিখিয়েছে জীবনের কোনো কিছুই নিশ্চিত নয়। আমার মন আমাকে বলতো যে জিনিসটা ভালোবেসে তৈরি করেছো, তা বিশ্বের কাছে তুলে ধরো। অনিশ্চয়তার এই সময়ে আমাকে সেটা মেনে নিতেই হয়েছে। সবার জন্য ভালোবাসা।“

তারপর একে একে আরো কয়েকটি পোস্টের মাধ্যমে ঘোষনা দেন এলবাম নিয়ে। যেমন এলবামে ১৬টা গান থাকবে, কিন্তু এলবাম এর “ডিলাক্স এডিশন” এ থাকবে ১৭টা গান। বোনাস ট্র্যাক হিসেবে যেই গানটা থাকবে তার নাম “দ্যা লেকস”।

এবং এলবামের “কারডিগান” এর মিউজিক ভিডিও ও প্রকাশিত হবে এলবামের প্রকাশের কিছুক্ষণ আগেই, যেই ভিডিওটি আবার তিনি নিজেই পরিচালনা করেছেন!

কথামতো বাংলাদেশ সময় সকালেই প্রকাশিত হয় ভিডিওটি, যা এই প্রতিবেদন লিখা পর্যন্ত দেখা হয়েছে প্রায় সাড়ে ৫মিলিয়নেরও বেশি বার, তাও ১০ ঘন্টার মধ্যে! এবং ইউটিউবে তা ২নং এ আছে ট্রেন্ডিং এ। শুধু তাই নয়, পুরো এলবামই প্রকাশ করা হয়েছে টেইলর সুইফটের ওয়েবসাইট, স্পটিফাই, এপল মিউজিক ও তার নিজস্ব ইউটিউব চ্যানেলে। এবং ইউটিউবে প্রতিটি গানই লিরিক ভিডিও হিসেবে প্রকাশ করা হয়েছে।

এই দুঃসময়ে ভক্তদের জন্য যেনো একটু স্বস্তির সুবাতাসই নিয়ে এলেন টেইলর সুইফট। তার নতুন এলবাম মানেই বিশ্বজুড়ে থাকে তুমুল আলোচনা, কারণ সবসময় নতুন ও ভিন্ন কিছু নিয়ে হাজির হন তিনি। তাই বলাই যাই, আগামী কিছুদিন সংগীত বিশ্ব বুঁদ হয়ে থাকবে কিছু সুন্দর সংগীতে।

এলবামের ইউটিউব লিংকঃ https://www.youtube.com/watch v=Ka8s8OLBSE&list=PLINj2JJM1jxNNBnGb3WvHmcyCyfl0VlJX

ফোকলোরের আগে প্রকাশিত টেইলর সুইফটের ৭টি স্টুডিও এলবাম যথাক্রমেঃ

১। টেইলর সুইফট (২০০৬)
২। ফিয়ারলেস (২০০৮)
৩। স্পিক নাও (২০১০)
৪। রেড (২০১২)
৫। ১৯৮৯ (২০১৪)
৬। রেপুটেশন (২০১৭)
৭। লাভার (২০১৯)। সম্পাদনা র/ভূঁ। ম ২৫০৭/১৭

বাংলাদেশ সময়: ৯:৫৩ অপরাহ্ণ | শনিবার, ২৫ জুলাই ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English