শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০
Home অপরাধ ও আইন ট্রেনের টয়লেটে কিশোরীকে ধর্ষণ চেষ্টা, আটক ১

ট্রেনের টয়লেটে কিশোরীকে ধর্ষণ চেষ্টা, আটক ১

- Advertisement -

ঢাকা থেকে রাজশাহীগামী আন্তনগর ট্রেন সিল্কসিটি এক্সপ্রেসের টয়লেটে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টা করেছে মমিনুল ইসলাম (২৭) নামে এক যুবক।

গতকাল বৃহস্পতিবার (২০ জুন) রাতে ট্রেনের টয়লেটে এ ঘটনা ঘটে। ট্রেনটি ঈশ্বরদী বাইপাস পৌঁছালে ওই কিশোরী টয়লেটে যায়৷ এ সময় জোর করে ওই টয়লেটের মধ্যেই ঢুকে পড়ে অভিযুক্ত যুবক মমিনুল। এক পর্যায়ে তার মুখ চেপে ধরে এবং ধর্ষণের চেষ্টা চালায়। কিশোরীর চিৎকারে টয়লেটের সামনে ভিড় করেন ট্রেন যাত্রীরা। টয়লেটের দরজা বন্ধ থাকায় বাইরে অপেক্ষা করতে থাকেন যাত্রীরা। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর দরজা খুলে মমিনুল। এ সময় তাকে গণপিটুনি দেওয়া হয়।

সিল্কসিটি আন্তনগর ট্রেনটি রাত পৌনে ১১টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে পৌঁছায়। ট্রেনযাত্রীরা ওই বখাটেকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেন। পরে অভিযুক্ত যুবককে আটক করে জিআরপি থানায় নেওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় ঘটনার প্রাথমিক সত্যতা পায় পুলিশ।

আটক যুবক মমিনুল ইসলামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার থানাতলা এলাকায়। মমিনুল পেশায় রাজমিস্ত্রি।রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জের শহীদ ক্যাপ্টেন মনসুর আলী রেলওয়ে স্টেশন থেকে রাজশাহীর উদ্দেশে নানী ও খালার সঙ্গে ট্রেনে উঠে ওই কিশোরী।

পুলিশ জানায়, ঘটনাটি ঈশ্বরদী জিআরপি থানার অধীনে ঘটেছে তাই তার বিরুদ্ধে ওই থানাতেই মামলা করা হবে। এ কারণে রাতের ফিরতি ট্রেনে আসামিকে ঈশ্বরদী থানায় পাঠানো হয়।

এ ঘটনায় ওই কিশোরীর খালা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করবেন বলে জানিয়েছে পুলিশ।

সর্বশেষ

তালতলীতে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন

বরগুনার তালতলীতে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯অক্টোবর) সকাল ১০টার সময় উপজেলার বিভিন্ন মসজিদের মুছল্লী ও সর্বস্তরের...

দেশে আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬৮১

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাড়াল ৫ হাজার ৮৮৬ জনে। নতুন...

ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে ইরফান সেলিমকে

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান মোহাম্মদ সেলিম ও তার দুই সহযোগীকে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার...

‘১২ বছরে ৪৫০ কিলোমিটার মহাসড়ক ৪ লেনে উন্নীত’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, গত ১২ বছরে প্রায় ৪৫০ কিলোমিটার সহাসড়ক ৪ লেনে উন্নীত হয়েছে। আরও প্রায়...