শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
Home প্রধান খবর ঢাকায় ছেলেধরা সন্দেহে ১ নারী সহ ৩ জনকে গণপিটুনি , ২ জন...

ঢাকায় ছেলেধরা সন্দেহে ১ নারী সহ ৩ জনকে গণপিটুনি , ২ জন নিহত

ঢাকার কেরানীগঞ্জে গ্রামের মধ্যে ঘোরাঘুরি এবং শিশুদেরও সঙ্গে কথা বলার চেষ্টা করছিল দুই যুবক। ছেলেধরা সন্দেহে সেই দুই যুবককে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী।

একজনের মৃত্যু হয়েছে। অন্যজনকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত ও আহত যুবকের পরিচয় মেলেনি।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন হজরতপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) চুন্নু মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, আজ সকালে দুই যুবক গ্রামের মধ্যে ঘোরাঘুরি করতে থাকে এবং শিশুদেরও সঙ্গে কথা বলার চেষ্টা করে। এতে সন্দেহ হলে এলাকাবাসী তাদের ধরে গণপিটুনি দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে একজনকে ভর্তি করে অন্যজনকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, নিহত যুবকের শরীরের কিলঘুষির জখম রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে। আহত যুবকের অবস্থাও আশঙ্কাজনক।

এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অপর দিকে, রাজধানীর উত্তর বাড্ডা এলাকায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শনিবার সকাল নয়টার দিকে উত্তর বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে আটটার দিকে এক নারী উত্তর–পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। এ সময় স্কুলের সামনে প্রবেশপথে থাকা অভিভাবকেরা তাঁকে ভেতরে যাওয়ার কারণ জানতে চান। ওই নারী সন্তানকে স্কুলে ভর্তি করাবেন বলে জানান। স্কুলে শিক্ষার্থী ভর্তি নেওয়া হচ্ছে না—জানিয়ে ওই নারীকে প্রধান শিক্ষিকার কক্ষে নেন। এ সময় চারপাশে খবর ছড়িয়ে পড়ে, স্কুলে ছেলেধরা এসেছে। এ খবরে স্কুলে লোকজনের ভিড় জমায়। এর কিছুক্ষণ পরই ছেলেধরা সন্দেহে স্কুলের বাইরে এনে ওই নারীকে গণপিটুনি দেওয়া হয়। পুলিশ ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ

ওয়ানডে সিরিজ জয় করলো বাংলাদেশ

ম্যাচ শুরুতে বল হাতে জাদু দেখান মেহেদী হাসান মিরাজ। পরে ব্যাট হাতে তামিম ইকবাল হাফ সেঞ্চুরি করে দলের জয়ের ভিত গড়ে দেন। ম্যাচের শেষটা...

হাফ সেঞ্চুরি করেই ফিরলেন তামিম

দ্বিতীয় ওয়ানডেতে ১৪৮ রানে অলআউট হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। জবাব দিতে নেমে ভালোর ইঙ্গিত দিয়ে লিটন দাস ও নাজমুল শান্ত আউট হয়েছেন। এরপর ফিফটি করে...

করোনা টিকা নেওয়ার আগে-পরে করনীয়

দেশব্যাপী কোভিড-১৯ ভ্যাকসিন দেয়া শুরু করতে যাচ্ছে সরকার। মানুষের মনে যাতে এই টিকার বিরূপ প্রতিক্রিয়া নিয়ে যাতে কোন বিভ্রান্তি তৈরি না হয় সেজন্য স্বাস্থ্য...

করোনায় দেশে মৃত্যু প্রায় ৮ হাজারের কাছাকাছি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭ হাজার ৯৮১ জনে। এছাড়া...