ব্রেকিং

x

ঢামেকে ভূমিষ্ঠ নবজাতকের মা-বাবাকে খুঁজছে কর্তৃপক্ষ

রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯


ঢামেকে ভূমিষ্ঠ নবজাতকের মা-বাবাকে খুঁজছে কর্তৃপক্ষ

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে সদ্য ভূমিষ্ঠ হওয়া এক মেয়ে নবজাতকের মা-বাবাকে পাওয়া যাচ্ছে না। তাদের খুঁজছে ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার সন্ধ্যা থেকে নবজাতকটি হাসপাতালের ১০৬ নম্বর ওয়ার্ডে থাকলেও রহস্যজনকভাবে তার মা-বাবাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এর আগে নবজাতকটির সঙ্গেই ছিলেন তার মা-বাবা দুজনই।

ঢামেক হাসপাতালের প্রশাসনিক ব্লকের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর বলেন, হাসপাতালের নথিতে দেখা যায়, শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে সিজারের মাধ্যমে ভূমিষ্ঠ হয় এই মেয়ে নবজাতকটি। নথিতে দেখা যায়, নবজাতকটির মায়ের নাম নাহার ও বাবার নাম রাসেল। ঠিকানায় দেখা যায়, রাজধানীর মিরপুর ১ নম্বর এলাকা।


তিনি বলেন, ভূমিষ্ঠ হওয়ার সঙ্গে সঙ্গে মা ও সন্তান সুস্থ থাকার কারণে তাদের ১০৬ নম্বর ওয়ার্ডে রাখা হয়। ১০৬ নম্বর ওয়ার্ডের একটি বেডে নবজাতকটি থাকা অবস্থায় তার মা-বাবা নিখোঁজ হয়ে যান।

তিনি এও বলেন, ওই নবজাতককে আমরা ২১১ নম্বর ওয়ার্ডে নিয়ে এসেছি, সেটা নবজাতক বিভাগ। এখানে চিকিৎসকরা বাচ্চাটিকে পরীক্ষা-নিরীক্ষা করে ও তার ওজন মেপে দেখেছেন। নবজাতকের ওজন দুই কেজি ৪০ গ্রাম। চিকিৎসকরা বলেছেন, সে মোটামুটি সুস্থ আছে। এখন হাসপাতালের হেফাজতেই আছে। বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান বলেন, হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে আমরা ওই ওয়ার্ড পরিদর্শন করেছি। নবজাতকটিকে দেখেছি। ওয়ার্ডের আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, সন্ধ্যায় নবজাতকটির মা-বাবার মধ্যে ঝগড়া হয়। এরপর থেকেই তারা দুজনই নিখোঁজ। বিষয়টি আমরা শাহবাগ থানাকে অবগত করেছি।

বাংলাদেশ সময়: ১১:৪০ পূর্বাহ্ণ | রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |


আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: webnewsdesign.com