রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১
Home অর্থনীতি তরুণদের স্বীকৃতি দিচ্ছে জেসিআই

তরুণদের স্বীকৃতি দিচ্ছে জেসিআই

দেশের তরুণদের অসামান্য অর্জনের স্বীকৃতি দেওয়ার পরিকল্পনা ঘোষণা করেছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশ। গতকাল জাতীয় প্রেসক্লাবে আব্দুস সালাম হলে আয়োজিত সংবাদ সম্মেলনের  মাধ্যমে এ তথ্য জানায় সংগঠনটি।

এ ব্যাপারে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল বাংলাদেশের প্রেসিডেন্ট ইরফান ইসলাম বলেন, জেসিআই  বাংলাদেশ বিভিন্ন বিভাগে অর্জিত সাফল্যকে স্বীকৃতি দিবে। ব্যবসায়িক অর্জন,  অসামান্য নেতৃত্ব, চিকিৎসা ও সাংস্কৃতিক অর্জনের জন্য মানবিক উদ্যোগ এমন সকল ক্ষেত্রেই থাকবে পুরস্কার।

এছাড়াও টায়োপ বাংলাদেশের জন্য মনোনয়ন উন্মুক্ত করে দেওয়া এবং  বিজয়ী নির্বাচনের কাজ শুরু করা হয়েছে বলে জানায় সংগঠনটি।
সংগঠনটি আরো জানায়, তরুণদের টয়োপ বাংলাদেশের মাধ্যমে স্বীকৃতি দিয়ে জেসিআই তাদের ও অন্যদের শ্রেষ্ঠত্ব অন্বেষণ এবং অন্যদের সেবা করার জন্য উৎসাহিত করার চেষ্টা করছে। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে জেসিআই বাংলাদেশের ভবিষ্যৎ নেতাদের প্রস্তুত করেছে, যারা উন্নত সমাজ গঠনে ভূমিকা পালন করবে।

টায়োপ বাংলাদেশ আগামী  ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় রেডিসন হোটেল ঢাকায় অনুষ্ঠানটি হবে বলে জানায় সংগঠনটি। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সংসদের স্পিকার এবং সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরীর উপস্থিত থাকার কথা রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, প্রাক্তন প্রেসিডেন্ট ফায়াজ আতিকুল ইসলাম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সারাহ কামাল, কোষাধ্যক্ষ ও টায়োপ কমিটি চেয়ারম্যান সাকিব আহমেদ, ভাইস প্রেসিডেন্ট ও টায়োপ কমিটি কো-চেয়ারম্যান ফখর উছ সালেহীন নাহিয়ানসহ ন্যাশনাল গভর্নিং বোর্ডের আরো অনেকে।

সর্বশেষ

আবারও মিয়ানমারে উত্তাল, নিহত ১

মিয়ানমারে অভ্যুত্থানের পর তিন সপ্তাহেরও বেশি সময় পেরিয়ে গেলেও, এখনও ক্ষোভে ফুঁসছে গোটা মিয়ানমার। অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে আবারও ব্যাপক সংঘর্ষ হয়েছে। বিক্ষোভ মিছিলে রোববার (২৮ ফেব্রুয়ারি)...

নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতীর, অতপর বিয়ে

নবীগঞ্জ পৌর এলাকায় প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম ছেলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তমা দেব নামে এক...

নওগাঁয় গ্রাম আদালত আইন ও নারী বান্ধব গ্রাম সম্পর্কে গণমাধ্যম কর্মীদের সাথে অবহিতকরন সভা অনুষ্ঠিত

নওগাঁ জেলায় ৬টি উপজেলার ৪৯টি ইউনিয়নে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করন ২য় পর্যায়ের প্রকল্প বাস্তবায়িত হয়েছে। প্রকল্প শুরু ২০১৭ সালের জুলঅই থেকে ২০২১ সালের জানুয়ারী পর্যন্ত...

কী ছিলো হৃতিককে পাঠানো কঙ্গনার শতাধিক মেইলে!

হৃতিক রোশন আর কঙ্গনা রনৌতের বিবাদের যেন কোনো শেষ নেই। সেই যে ২০১৬ সাল থেকে শুরু, এখনো থামার নাম নেই। বেশ কিছু বছর ধরে...