ব্রেকিং

x

তামিম লন্ডন থেকে দেশে ফিরেছেন

শনিবার, ০১ আগস্ট ২০২০ | ১০:০৮ অপরাহ্ণ


তামিম লন্ডন থেকে দেশে ফিরেছেন
তামিম লন্ডন থেকে দেশে ফিরেছেন।

গত ২৫ জুলাই উন্নত চিকিৎসার জন্য লন্ডন গিয়েছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। কিন্তু সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে শনিবার সকালে দেশে ফিরে এসেছেন তামিম।

জানা গেছে, সেখানে গিয়ে বেশ কিছু পরীক্ষা করিয়েছেন। যার ফলাফল আসবে কয়েক দিন পর। সেই ফলাফল দেখেই পরবর্তী করণীয় তামিমকে ইমেইলের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। সেজন্যই দেশে ফিরে এসেছেন এই বাঁহাতি ওপেনার।

বেশ কিছুদিন ধরেই অন্ত্রে ব্যথা অনুভব করছিলেন তামিম ইকবাল। সেজন্য ঢাকায় সিটি স্ক্যানসহ একাধিক টেস্ট করিয়েছিলেন। কিন্তু কোনও রিপোর্টেই সমস্যা খুঁজে পাননি চিকিৎসকরা। এজন্য উন্নত চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন।

লন্ডন যাওয়ার আগে সেখানকার চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেন তামিম। তারপর গত সপ্তাহ লন্ডনে উড়ে যান তিনি। অবশ্য করোনাকাল হওয়ায় তামিমের সঙ্গে পরিবারের কেউ যাননি।

তামিমের পারিবারিক সূত্র বলছে, জটিল কিছু হলে তামিম ওখানেই চিকিৎসা নিতেন। নিশ্চয়ই ভালো কিছুর আভাস পেয়েছেন এজন্য দেশে ফিরে এসেছেন। তবুও রিপোর্টের অপেক্ষায় থাকবেন তারা। রিপোর্ট হাতে পাওয়ার পর টেলিকনফারেন্সের মাধ্যমে চিকিৎসা নিবেন তামিম। সূত্রঃ একুশেটিভি। সম্পাদনা র/ভূঁ। ম ০১০৮/০৬



বাংলাদেশ সময়: ১০:০৮ অপরাহ্ণ | শনিবার, ০১ আগস্ট ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English