বুধবার, অক্টোবর ২১, ২০২০
Home বাংলাদেশ জেলার খবর তাড়াইল থানার মুজিবুর রহমান শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

তাড়াইল থানার মুজিবুর রহমান শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

- Advertisement -

তাড়াইল ( কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার সদরসহ ১৩ উপজেলার অফিসার ইনচার্জদের মধ্যে মুজিবুর রহমানকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করে পুরস্কৃত করেছে কিশোরগঞ্জ জেলার পুলিশ প্রশাসন।

জানা গেছে, গতকাল সোমবার(১৫জুলাই) সকাল ১১ টায় দিকে জেলার সদর উপজেলাসহ ১৩ উপজেলায় কর্মরত  অফিসার ইনচার্জদেরকে নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে  জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মুজিবুর রহমানকে পুরস্কৃত করা হয়।
কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, বিপিএম( বার) জেলার শ্রেষ্ঠ ওসি  হিসেবে তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর  রহমানের নাম ঘোষণা করে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও নগদ অর্থ  তাঁর হাতে তুলে দেন।

গত ১৩ই মে তাড়াইল থানায়  অফিসার ইনচার্জ হিসেবে মুজিবুর রহমান যোগদানের পর থেকেই ওয়ারেন্ট তামিল, অন্যান্য আসামি গ্রেফতার, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, বাল্যবিবাহ প্রতিরোধসহ মাদক উদ্ধার ও তাড়াইল উপজেলাকে মাদক মুক্ত করতে জিহাদ ঘোষণা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে প্রতিযোগিতায় অন্য থানার চাইতে  এগিয়ে থাকায় তাড়াইল থানাকে শ্রেষ্ঠ থানা ও তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমানকে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করে জেলা পুলিশ প্রশাসন।

কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, বিপিএম( বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার ( প্রশাসন)মো. নাজমুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( কিশোরগঞ্জ সদর)  অনির্বাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ারসহ কিশোরগঞ্জ জেলার ১৩ উপজেলায় কর্মরত অফিসার ইনচার্জ।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ  মুজিবুর রহমান বলেন, পুলিশ সুপার স্যার আমাকে যেভাবে সম্মানিত করেছেন।আমি যতদিন এই থানায় কর্মরত আছি ততদিন আইনের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে অপরাধ নির্মুল করবো পাশাপাশি তাড়াইল উপজেলাকে মাদকের বিরুদ্ধে  আমার জিহাদ অব্যাহত থাকবে।

মুকুট দাস মধু

সর্বশেষ

বলাকা ভবনের আগুন নিয়ন্ত্রণে আসেনি

রাজধানীর নিউমার্কেট থানা এলাকার মিরপুর রোডের চাঁদনী চক শপিং কমপ্লেক্সের বলাকা ভবনে অগ্নিকাণ্ড ঘটেছে। আজ বুধবার দুপুর দেড়টায় অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার...

স্থানীয়ভাবে কৃষি যন্ত্রপাতি তৈরি ও সংযোজনে ভারতের সহযোগিতার আশ্বাস

ভারতের হাইকমিশনার বিক্রম কে. দোরাইস্বামী জানিয়েছেন, ভারতের মাহিন্দ্রসহ অন্যান্য কৃষি যন্ত্রপাতি নির্মাতা প্রতিষ্ঠানগুলো যাতে বাংলাদেশে তাদের ফ্যাক্টরি স্থাপন করে স্থানীয়ভাবে কৃষি যন্ত্রপাতি তৈরি ও...

পাকিস্তানে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৫, আহত ২০ জন

পাকিস্তানের একটি আবাসিক ভবনে শক্তিশালী বিস্ফোরণে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। হতাহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেশটির সংবাদমাধ্যম...

স্বাস্থ্যবিধি মেনে কাল থেকে শুরু হচ্ছে দুর্গাপূজা

করোনা মহামারীর কারণে পুরা দমে পালন হচ্ছে না এবারের দুর্গাপুজা, তবে স্বাস্থ্যবিধি মেনে সাত্ত্বিক পূজায় সীমাবদ্ধ রেখে কাল থেকে শুরু হচ্ছে সনাতন হিন্দু সম্প্রদায়ের...