শুক্রবার, জানুয়ারি ২২, ২০২১
Home টেক বার্তা দেশের বাজারে চলে এলো স্যামসাং গ্যালাক্সি এ৭০

দেশের বাজারে চলে এলো স্যামসাং গ্যালাক্সি এ৭০

দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের প্রসার ঘটাতে শক্তিশালী নতুন গ্যালাক্সি এ৭০ নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। দেশব্যাপি ৩৮ হাজার ৯৯০ টাকায় নতুন এই ডিভাইসটি ক্রয় করতে পারবেন সম্মানিত ক্রেতারা।

গ্যালাক্সি এ৭০-তে আছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড)+ ৫ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ যা দিয়ে আল্ট্রা-ওয়াইড ফটো ও ভিডিও ক্যাপচার করা যাবে অনায়সে।

এছাড়া স্মার্টফোনটিতে আছে শক্তিশালী ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ২৫ ওয়াটসমৃদ্ধ সুপার-ফাস্ট চার্জিং সক্ষমতা, যা ব্যবহারকারীকে দেবে দিনভর পছন্দের মূহুর্তগুলো শেয়ার করা, ভিডিও ষ্ট্রিমিং এবং গেম খেলার পূর্ণ স্বাধীনতা।

বিনোদন প্রদানে পূর্ণ নিশ্চয়তা দিতে গ্যালাক্সি এ৭০-তে আছে প্রিমিয়াম ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেডের ফুলএইচডি+ ইনফিনিটি-ইউ ডিসপ্লে। স্যামসাংয়ের জনপ্রিয় সুপার অ্যামোলেড ডিসপ্লে নিশ্চিৎ করবে প্রাণবন্ত এবং স্বচ্ছ ভিডিও দেখার অভিজ্ঞতা।

নতুন হ্যান্ডসেট প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ক্রেতাদের নতুন কিছু দেয়ার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ। ‘এরা অব স্ট্যাটিক থেকে ‘এরা অব লাইভ’- এ রূপান্তরের বিষয়টি আমরা লক্ষ করেছি।

তিনি বলেন, ব্যবহারকারীকে অভিজ্ঞতা অর্জন, বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অন্যের সঙ্গে যুক্ত হওয়া এবং রিয়েল টাইমে মূহুর্তগুলো শেয়ারের বিষয়টি নিশ্চিৎ করবে গ্যালাক্সি এ৭০। আমি বিশ্বাস করি, নতুন এই ডিভাইসটি পছন্দ করবে আমাদের ক্রেতারা।

সর্বশেষ

ওয়ানডে সিরিজ জয় করলো বাংলাদেশ

ম্যাচ শুরুতে বল হাতে জাদু দেখান মেহেদী হাসান মিরাজ। পরে ব্যাট হাতে তামিম ইকবাল হাফ সেঞ্চুরি করে দলের জয়ের ভিত গড়ে দেন। ম্যাচের শেষটা...

হাফ সেঞ্চুরি করেই ফিরলেন তামিম

দ্বিতীয় ওয়ানডেতে ১৪৮ রানে অলআউট হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। জবাব দিতে নেমে ভালোর ইঙ্গিত দিয়ে লিটন দাস ও নাজমুল শান্ত আউট হয়েছেন। এরপর ফিফটি করে...

করোনা টিকা নেওয়ার আগে-পরে করনীয়

দেশব্যাপী কোভিড-১৯ ভ্যাকসিন দেয়া শুরু করতে যাচ্ছে সরকার। মানুষের মনে যাতে এই টিকার বিরূপ প্রতিক্রিয়া নিয়ে যাতে কোন বিভ্রান্তি তৈরি না হয় সেজন্য স্বাস্থ্য...

করোনায় দেশে মৃত্যু প্রায় ৮ হাজারের কাছাকাছি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭ হাজার ৯৮১ জনে। এছাড়া...