ব্রেকিং

x

ধীরে ধীরে সাড়া দিচ্ছেন গেহানা বশিষ্ঠ

মঙ্গলবার, ২৬ নভেম্বর ২০১৯ | ৭:৪৫ অপরাহ্ণ


ধীরে ধীরে সাড়া দিচ্ছেন গেহানা বশিষ্ঠ
ফাইল ছবি

চিকিৎসায় ধীরে ধীরে সাড়া দিচ্ছেন গেহানা বশিষ্ঠ। কোমা থেকে ফিরেছেন। চিকিৎসকদের মতে, বিপদ কেটে গেছে। তাঁকে এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রেই (আইসিইউ) রাখা হয়েছে। শারীরিক অবস্থা পুরোপুরি স্থিতিশীল হওয়ার জন্য আরও তিন থেকে চার দিন সময় লাগবে। আর এই উন্নতি অব্যাহত থাকলে এরপর তিনি হাসপাতাল থেকে বাসায় যাওয়ার অনুমতি পাবেন। এখন তাঁর ডায়াবেটিস ও হার্টরেট স্বাভাবিক করার পাশাপাশি অন্য কোনো সমস্যা আছে কি না, তা দেখছেন চিকিৎসকেরা।

ছোট পর্দা ও বড় পর্দার অভিনয়শিল্পী গেহানা বশিষ্ঠ টানা ৪৮ ঘণ্টা একটি ওয়েব সিরিজের শুটিং করে অসুস্থ হয়ে পড়েন। গত বৃহস্পতিবার মুম্বাইয়ের মধ আইল্যান্ড এলাকায় শুটিংয়ের সময় তিনি হঠাৎ হৃদ্‌রোগে আক্রান্ত হন। মুহূর্তেই জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তাঁকে দ্রুত মালাদ এলাকার রক্ষা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তাঁকে যখন হাসপাতালে আনা হয়, তখন তাঁর জ্ঞান ছিল না। রক্তচাপ ছিল একেবারেই কম। আর হৃদ্‌যন্ত্র একেবারেই কাজ করছিল না। তাই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করে ভেন্টিলেটর মেশিন এবং জীবন রক্ষাকারী অন্যান্য যন্ত্রের মাধ্যমে তাঁকে চিকিৎসা দেওয়া হয়। সব মিলিয়ে তখন তাঁর অবস্থা আশঙ্কাজনক ছিল।

গত শুক্রবার হাসপাতালের চিকিৎসক প্রণব কাবরা গণমাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘ সময় টানা শুটিং, শরীরে প্রয়োজনীয় পুষ্টির ঘাটতি, পাশাপাশি না ঘুমানো আর নিয়ন্ত্রণহীন ডায়াবেটিস—সব মিলিয়ে পরিস্থিতি জটিল হয়ে গেছে। শুটিং ইউনিট থেকে জানা গেছে, তিনি কোনো ওষুধ খেয়েছিলেন আর সঙ্গে এনার্জি ড্রিংক খেয়েছিলেন। তাতেই সঙ্গে সঙ্গে বিপত্তি ঘটেছে।

অল্ট বালাজির ‘গান্দি বাত’ ওয়েব সিরিজের চতুর্থ অ্যাপিসোড ‘হানিমুন অন হুইলস’-এ অভিনয় করে দারুণ আলোচিত হন গেহানা বশিষ্ঠ। তাঁর প্রথম ছবি ‘ফিল্মি দুনিয়া’। এরপর তিনি হিন্দি ও তেলেগু ভাষার অনেক ছবিতে অভিনয় করেছেন। অভিনয় করেছেন টিভি সিরিয়াল ও ৭০টি উল্লেখযোগ্য ব্র্যান্ডের বিজ্ঞাপনচিত্রে।



বাংলাদেশ সময়: ৭:৪৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ নভেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: webnewsdesign.com