শনিবার, ডিসেম্বর ৫, ২০২০
Home বাংলাদেশ জেলার খবর নরসিংদীতে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা আটক

নরসিংদীতে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা আটক

- Advertisement -

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে  নিজের  মেয়েকে ধর্ষণের অভিযোগে মমিন মিয়া (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। স্ত্রীর অনুপস্থিতিতে সে দীর্ঘদিন যাবৎ নিজের ১২ বছর বয়সী কিশোরী মেয়েকে ধর্ষণ করে আসছে মর্মে স্ত্রীর দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে রবিবার (১৪ জুলাই) দুপুরে তাকে নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌর এলাকার আনন্দী মহল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মমিন কুষ্টিয়া সদর উপজেলার হরি নারায়ণপুর এলাকার মৃত মিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মমিন মিয়া পেশায় একজন রাজমিস্ত্রি। তার স্ত্রী ও ভুক্তভোগী মাধবদীতে একটি পাওয়ার লুম ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করে।
২ মাস আগে স্ত্রীর অনুপস্থিতিতে প্রথমবারের মতো নিজের কিশোরী মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে মমিন মিয়া। বিষয়টি ওই কিশোরী তার মাকে জানালে লোকলজ্জার ভয়ে তিনি তা গোপন রাখেন। এরপর থেকে মেয়েকে নানা ভয়ভীতি দেখিয়ে  প্রায়ই তাকে ধর্ষণ করতে থাকে মমিন।

১৪ জুলাই রবিবার সকালে মমিন আবারও তাকে জোরপূর্বক ধর্ষণ করলে  তার স্ত্রী মাধবদী থানায় এসে অভিযোগ দায়ের করেন। এই অভিযোগের ভিত্তিতে একইদিন দুপুরে পুলিশ অভিযুক্ত মমিন মিয়াকে গ্রেপ্তার করে।

এ প্রসঙ্গে ভুক্তভোগী কিশোরীর মা বলেন,  “আগেও মেয়েকে যখন এই নরপশু ধর্ষণ করেছে। তখন মেয়ে আমাকে ঘটনাটি জানিয়েছিল। তখন তাকে আমি জিজ্ঞাসা করলে সে ক্ষমা চেয়ে, জীবনে আর এ ধরনের কাজ করবে না বলে অঙ্গীকার করে। পরে মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে আর লোকলজ্জার ভয়ে ঘটনাটি প্রকাশ করিনি। কিন্তু আজ (রবিবার) সে আবার যখন একই কাজ করলো তখন তাকে আর ক্ষমা করা যায় না। আমি তার সর্বোচ্চ শাস্তি কামনা করছি।”

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।”

আল-আমিন সরকার

সর্বশেষ

৫ ডিসেম্বর: বঙ্গবন্ধুর ঘোষণায় এদেশের নাম হয় ‘বাংলাদেশ’

১৯৬৯ সালের ৫ ডিসেম্বর আয়োজিত এক জনসভায় বঙ্গবন্ধু শেখ মুজিব পূর্ব বাংলার নামকরণ করেন ‘বাংলাদেশ’। তিনি বলেন, “একসময় এদেশের বুক হইতে, মানচিত্রের পৃষ্ঠা হইতে...

কৃষি বিক্ষোভে ট্রুডোর সমর্থন, কানাডার হাইকমিশনারকে তলব

বিতর্কিত ভারতের নতুন কৃষক আইন নিয়ে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সমর্থনের প্রতিবাদে কানাডার হাইকমিশনারকে তলব করেছে নয়াদিল্লি। স্থানীয় সময় শুক্রবার (৪ ডিসেম্বর) হাইকমিশনারের উদ্দেশে এক...

ইরানী বিজ্ঞানী হত্যা: যা বললেন বাইডেন

ইরানের পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদে হত্যাকাণ্ড ইরানের সঙ্গে লেনদেন বা বোঝাপড়াকে জটিল করবে বলে মনে করছেন মার্কিন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। তবে তা...

বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সোয়া ১৫ লাখ

বিশ্বে প্রাণঘাতী করোনারা আঘাতে আরও ১২ হাজারের বেশি মানুষের প্রাণহানি ঘটেছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে প্রায় ১৫ লাখ ২৪ হাজার। নতুন করে ভাইরাসটির শিকার...