বুধবার, ডিসেম্বর ২, ২০২০
Home অপরাধ ও আইন নারায়ণগঞ্জে চাকরির প্রলোভনে কিশোরীকে গণধর্ষণ

নারায়ণগঞ্জে চাকরির প্রলোভনে কিশোরীকে গণধর্ষণ

- Advertisement -

যোগাযোগ ডেস্কঃ-

নারায়ণগঞ্জে গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে আদমজী ইপিজেডের সামনে থেকে ১৬ বছরের এক তরুণীকে অপহরণ করে পালাক্রমে ধর্ষণ ও দেহব্যবসায় বাধ্য করা হয়েছে।

৯ দিন পর গত বৃহস্পতিবার দিবাগত রাতে ওই তরুণীকে ঢাকার মুগদা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার মূলহোতা হেলেনা বেগম নামে এক নারীকে আটক করা হয়।

রাতেই ধর্ষিতা তরুণীর ভগ্নিপতি আলমগীর হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ৮ জনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় হেলেনাকে গ্রেপ্তার দেখিয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে গতকাল আদালতে পাঠিয়েছে পুলিশ।
মামলার সূত্রমতে, গত ২৫শে জুন সকাল ৭টার দিকে আদমজী ইপিজেডের সামনে থেকে গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে ফুসলিয়ে ওই তরুণীকে অপহরণ করে মনির হোসেন জামাল।

এ ঘটনায় ২৮শে জুন সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করা হয়। বৃহস্পতিবার রাতে রাজধানী ঢাকার মুগদা থানার মদিনাবাগ এলাকার ৩৮/ক আবদুল জব্বারের বাড়ির ভাড়াটিয়া হেলেনা বেগমের বাসা থেকে অপহৃত তরুণীকে উদ্ধার করা হয়। উদ্ধার তরুণী পুলিশকে জানায়, তাকে অপহরণ করার পর হেলেনার বাসায় আটক রেখে প্রথমে মনির তাকে ধর্ষণ করে।

পরে আরো কয়েকজন দফায় দফায় ধর্ষণ করে। হেলেনা একজন দেহব্যবসায়ী। মনির তরুণীকে দেহব্যবসায়ী হেলেনার কাছে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করিয়েছে।

এ ঘটনায় পিরোজপুর জেলার মঠবাড়ীয়া থানার উত্তর মিঠাখালী এলাকার বাবুল সরদারের স্ত্রী হেলেনা বেগম, বরগুনা জেলা সদরের নলটোনা ইউপি এলাকার ইউসুফের ছেলে মনির হোসেন জামাল এবং তাদের সহযোগী নানা কারফু, পনির, নাঈম, ইমন, মাজহারুল ও দেবাশীষকে আসামি করে ওই তরুণীর ভগ্নিপতি আলমগীর হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আহমেদ জানান, ভিকটিমকে অপহরণ করে ধর্ষণ ও পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রধান আসামিকে গ্রেপ্তার করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ

The app is wholly free, even if you will pay for month that is cheap -to- dues to help you to get into more...

Article writing is my favourite kind of authorship, even though I've dabbled inside the rapid story genre a small. 1 writer may tackle a...

যুক্তরাষ্ট্র ফের সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

মহামারি করোনা ভাইরাসের ধাক্কায় বিপর্যস্ত যুক্তরাষ্ট্র। গত একদিনে প্রাণহানিতে অতীতের সব রেকর্ড ছাড়িয়েছে দেশটি। নতুন করে ২৬শ’ মার্কিনির মৃত্যু হয়েছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে...

বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়ে ১৪ লাখ ৭৩ হাজার

বিশ্বজুড়ে মহামারি করোনাভাইরাস আবারও ভয়ঙ্কর হতে শুরু করছে। গত একদিনেও ৮ হাজারের বেশি মানুষের প্রাণ ঝরেছে ভাইরাসটিতে। ফলে মৃতের সংখ্যা ১৪ লাখ ৭৩ হাজার...

বিজ্ঞানী হত্যাকাণ্ডের ঘটনায় বহু ক্লু পাওয়া গেছে: গোয়েন্দা মন্ত্রী

ইরানের গোয়েন্দা বিষয়ক  বলেছেন, দেশের শীর্ষ পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদে হত্যাকাণ্ডের ঘটনায় এরইমধ্যে বহু রকমের ক্লু পাওয়া গেছে। গত শুক্রবার রাজধানী তেহরানের কাছে ইরানের উপ-প্রতিরক্ষামন্ত্রী...