শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০
Home বিনোদন নুসরাতের সংবর্ধনা আজ, যেসব তারকা থাকবেন

নুসরাতের সংবর্ধনা আজ, যেসব তারকা থাকবেন

- Advertisement -

সময়ের সেরা টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের বিবাহোত্তর সংবর্ধনা আজ। কলকাতার একটি পাঁচতারকা হোটেলে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে। জমকালো এ আয়োজনে বলিউড, টালিউডের জনপ্রিয় সব তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে। আমন্ত্রণ জানানো হয়েছে রাজনীতি, বাণিজ্যসহ সব ক্ষেত্রের সেলিব্রেটিকে। এ উপলক্ষে আজ কলকাতায় তারার হাট বসবে।

১৯ জুন বিয়ে করেন পশ্চিমবঙ্গের বসিরহাটের এই সংসদ সদস্য। তুরস্কের বন্দর শহর বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপলাংকায়া’ হোটেলে বিয়ের জমকালো অনুষ্ঠান হয়। স্বামী নিখিল জৈনের সঙ্গে বিয়ের দুর্লভ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে দেশে ফিরে আসেন নুসরাত। সংসদে যোগ দিয়েও বেশ আলোচনায় এসেছেন নায়িকা। আজ নুসরাত জাহান ও নিখিল জৈনের সংবর্ধনায় বলিউড বাদশা শাহরুখ খানের আসার কথা রয়েছে।

নায়িকার বিয়েতে টালিউড ইন্ডাস্ট্রির প্রায় সব তারকাই আমন্ত্রণ পেয়েছেন। অন্যদিকে নুসরাত নাকি নিজেই শাহরুখকে ফোন করে রিসেপশনে আসার জন্য আমন্ত্রণ করেছেন। শুধু শাহরুখ কেন বলিউডের বড় বড় প্রায় সব তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

নুসরাতের রিসেপশনে আমন্ত্রণ জানানো হয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। দলীয় সংসদ সদস্যের এই বিশেষ দিনে তিনি অনুষ্ঠানে থাকবেন।

সংবর্ধনার পর ইউরোপের কোনো একটি জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নবদম্পতি।

নুসরাত জাহানের হবু বর নিখিল জৈন কলকাতার ছেলে। তবে চলচ্চিত্রের সঙ্গে কোনো যোগাযোগ নেই তার। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন।

নিখিলের সঙ্গে নুসরাতের পরিচয় হয় গত বছর পূজার আগে। ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই তাদের পরিচয়। অল্প দিনেই সম্পর্ক ঘনিষ্ঠ হয়। এর পর তারা দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন।

সর্বশেষ

তালতলীতে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন

বরগুনার তালতলীতে মহানবী (সা.)-এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯অক্টোবর) সকাল ১০টার সময় উপজেলার বিভিন্ন মসজিদের মুছল্লী ও সর্বস্তরের...

দেশে আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬৮১

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাড়াল ৫ হাজার ৮৮৬ জনে। নতুন...

ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে ইরফান সেলিমকে

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান মোহাম্মদ সেলিম ও তার দুই সহযোগীকে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার...

‘১২ বছরে ৪৫০ কিলোমিটার মহাসড়ক ৪ লেনে উন্নীত’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, গত ১২ বছরে প্রায় ৪৫০ কিলোমিটার সহাসড়ক ৪ লেনে উন্নীত হয়েছে। আরও প্রায়...