রবিবার, জানুয়ারি ১৭, ২০২১
Home বাংলাদেশ পাথরঘাটায় রিফাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

পাথরঘাটায় রিফাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

যোগাযোগ ডেস্কঃ

বরগুনায় প্রকাশ্যে সড়কে স্ত্রীর সামনে রিফাত শরীফকে হত্যার ঘটনায় দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১ জুলাই) বেলা ১১টায় পাথরঘাটা শহরের শেখ রাসেল স্কায়ারে সামাজিক সংগঠন প্রত্যয় ও আস্থা’র ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন, প্রত্যয়ের আহ্বায়ক মেহেদী সিকদার, নারী নেত্রী মুনিরা ইয়াসমিন খুশি, সাংবাদিক ইমাম হোসেন নাহিদ, শফিকুল ইসলাম খোকন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা নৃশংস এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানান। হত্যাকান্ডে জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার করে সর্বাচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান তারা।

প্রসঙ্গত গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশাকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ কয়েক যুবক রিফাত শরীফের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা।

রিফাত শরীফের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরতর আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

এ সময় বক্তব্য দেন-পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের পাথরঘাটা উপজেলা সভাপতি মো. জসিম উদ্দিন খান, সম্পাদক বিল্পব কুমার রায়, যুগ্ম সম্পাদক মো. ফরিদ হোসেন, প্রচার সম্পাদক মো. আবু মুসা, দপ্তর সম্পাদক বিনয় শিকদার, মো. বাদল হাওলাদার প্রমুখ।

সর্বশেষ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের শূন্য পদসমূগে জনবল নিয়োগ দেয়া হবে। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ ০৪টি পদে মোট...

এ বছর মিলবে করোনার আরও নতুন ধরন

সারাবিশ্বে তাণ্ডব চালাচ্ছে করোনাভাইরাস। নতুন করে আতঙ্ক বাড়াচ্ছে প্রাণঘাতি এই ভাইরাসের বিভিন্ন ধরন। এমন পরিস্থিতিতে যুক্তরাজ্যের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের শীর্ষ বিজ্ঞানী প্রফেসর অ্যান্ড্রু পোলার্ড...

বয়স্ক লোকজনের জন্য ফাইজারের টিকা ঝুঁকিপূর্ণ: নরওয়ের হুঁশিয়ারি

মার্কিন কোম্পানি ফাইজারের তৈরি করোনাভাইরাসের টিকা নিয়ে নরওয়ে উদ্বেগ প্রকাশ করেছে। দেশটি বলেছে, এ টিকা বয়স্ক লোকজনের জন্য মারাত্মক রকমের ঝুঁকিপূর্ণ হয়ে দেখা দিয়েছে। দেশটিতে...

মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘সিনেমা বিনোদনের অন্যতম মাধ্যম। এ শিল্প যাতে উন্নত হয়, দেশ ছাড়িয়ে বাহিরে যায় সে...