মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০
Home বাংলাদেশ পাথরঘাটায় রিফাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

পাথরঘাটায় রিফাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

- Advertisement -

যোগাযোগ ডেস্কঃ

বরগুনায় প্রকাশ্যে সড়কে স্ত্রীর সামনে রিফাত শরীফকে হত্যার ঘটনায় দোষীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১ জুলাই) বেলা ১১টায় পাথরঘাটা শহরের শেখ রাসেল স্কায়ারে সামাজিক সংগঠন প্রত্যয় ও আস্থা’র ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তব্য রাখেন, প্রত্যয়ের আহ্বায়ক মেহেদী সিকদার, নারী নেত্রী মুনিরা ইয়াসমিন খুশি, সাংবাদিক ইমাম হোসেন নাহিদ, শফিকুল ইসলাম খোকন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা নৃশংস এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানান। হত্যাকান্ডে জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার করে সর্বাচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান তারা।

প্রসঙ্গত গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশাকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ কয়েক যুবক রিফাত শরীফের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা।

রিফাত শরীফের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরতর আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

এ সময় বক্তব্য দেন-পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের পাথরঘাটা উপজেলা সভাপতি মো. জসিম উদ্দিন খান, সম্পাদক বিল্পব কুমার রায়, যুগ্ম সম্পাদক মো. ফরিদ হোসেন, প্রচার সম্পাদক মো. আবু মুসা, দপ্তর সম্পাদক বিনয় শিকদার, মো. বাদল হাওলাদার প্রমুখ।

সর্বশেষ

পলাতক সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম!

নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধরের ঘটনায় গা ঢাকা দিয়েছেন সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম। সোমবার (২৬ অক্টোবর) দিনব্যাপী পুরান ঢাকার বড় কাটরায় হাজী সেলিমের...

ফরাসি পণ্য বয়কট করতে তুরস্কের জনগণের প্রতি এরদোগানের আহ্বান

বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সা.)কে অবমাননা করে দেয়া ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকরনের বক্তব্য দেয়ায় ফরাসি পণ্য বর্জন করতে তুরস্কের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট...

নবী-রাসুলরা মানবজাতির মহান শিক্ষক তাদের সম্মান রক্ষা করা সবার দায়িত্ব

নবী-রাসুলরা মানবজাতির মহান শিক্ষক। মানবসভ্যতার সূচনা থেকে তার উন্নয়ন ও বিকাশে তাঁদের অবদান অসামান্য। মানবজাতির জন্য নবীদের আত্মত্যাগ, বিসর্জন ও অবদানের জন্য আল্লাহ ইহকাল...

একদিনে আরও ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৩৩৫

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে একদিনে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৮৩৮ জনে। এছাড়া নতুন রোগী শনাক্ত হয়েছে ১...