রবিবার, অক্টোবর ২৫, ২০২০
Home বিনোদন পুরুষদের যৌন সমস্যার সমাধান দেবেন সোনাক্ষী

পুরুষদের যৌন সমস্যার সমাধান দেবেন সোনাক্ষী

- Advertisement -

ভারতী সমাজে যৌনতা শব্দটি চিরকাল নিষিদ্ধ। এ বিষয়ে খোলাখুলি আলোচনা তো দূরের কথা, সেক্স উচ্চারণও ঘোরতর পাপ। সমাজে সেকেলে চিন্তাধারায় আঘাত হানতে চলেছে সোনাক্ষী সিনহার নতুন ছবি ‘খানদানি সাফাখানা’।

ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে বলিউড ছবিটির ট্রেলার। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, হাস্যরসের মধ্যে দিয়ে গুরুগম্ভীর ব্যাধিকে তুলে ধরেছেন পরিচালক শিল্পী দাশগুপ্তা।

একটি সেক্স ক্লিনিককে ঘিরে আবর্তিত হয়েছে এই সিনেমাটি। সোনাক্ষীর মামা গ্রামের ওই ক্লিনিক চালাতেন। তার মৃত্যুর পর ক্লিনিকের ভার এসে পড়ে সোনাক্ষীর উপরে। মামার দানপত্র অনুযায়ী, তাকে ৬ মাস চালাতে হবে এই ক্লিনিক। তারপরই সম্পূর্ণ মালিকানা পাবেন সোনাক্ষী। সেই মতো ক্লিনিক চালাতে শুরু করেন ভাগ্নী। কিন্তু এক মহিলা চালাবেন এই ক্লিনিক! পুরুষরা খোলাখুলি তাদের সমস্যা বলতে পারবেন তো? না। আকারে-ইঙ্গিতেই রোগীরা বোঝানোর চেষ্টা করে যাচ্ছেন। মানে সেক্স নিয়ে সেই ছুৎমার্গ।

এদিকে সোনাক্ষী চান মানুষ দ্বিধাহীনভাবে এনিয়ে কথা বলুক। সোনাক্ষীর লড়াইয়ে পাশে পান ভালবাসার মানুষকে। আর ছবিতে গানের সঙ্গে অনেকখানি দৃশ্যজুড়ে রয়েছেন বাদশা। তার মতো সেলিব্রিটিকে নিয়ে যৌনতার বিষয়ে সচেতনতার লক্ষ্যে প্রচারে নামেন সোনাক্ষী। তার বিয়ে পাগল ভাইও সাহায্য করেন।

‘খানদানি সাফাখানা’ বাস্তবধর্মী অথচ অন্যরকম ছবি হতে চলেছে বলে মনে করছেন সমালোচকরা। নেটিজেনদের মতে, ট্রেলারটি ভিন্নধর্মী। আরো একটি অন্যরকম ছবি উপহার দিতে চলেছে বলিউড।

ছবির প্রযোজনা করেছেন ভূষণ কুমার, মহাবীর জৈন, মৃঘদীপ সিং লাম্বা, দিব্যা খোসলা কুমার এবং কৃষণ কুমার। সোনাক্ষী ছাড়াও এই ছবিতে রয়েছেন বরুণ শর্মা ও বাদশা।

এর আগে পুরুষদের যৌন সমস্যা নিয়ে তৈরি হয়েছিল বলি ছবি ‘শুভ মঙ্গল সাবধান’। ছবিতে প্রশংসিত হয়েছিল আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকরের অভিনয়।

সর্বশেষ

জম্মু-কাশ্মির’র বিশেষ মর্যাদা ফিরিয়ে আনতে নতুন জোট

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের বিশেষ মর্যাদা ফিরিয়ে আনতে নতুন জোট গঠন করলো অঞ্চলটির নেতারা। গতকাল শনিবার (২৪ অক্টোবর) এ ঘোষণা দেন সাবেক মুখ্যমন্ত্রী ফারুক আব্দুল্লাহ। বলেন, দ্য...

কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে ১ জনের মৃত্যু, আশঙ্কাজনক ৬

শনিবার দুপুরে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাটখাল গ্রামে রান্না করার সময় গ্যাসের পাইপের লিক থেকে আগুনে একই পরিবারের নয়জন দগ্ধ হন। আজ রোববার চিকিৎসাধীন অবস্থায়...

রায়হান হত্যা: ফের রিমান্ডে কনস্টেবল টিটু

সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক রায়হান নিহতের ঘটনায় কনস্টেবল টিটু চন্দ্র দাসকে ফের ৩ দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই। আদালতে টিটু জবানবন্দি দিতে রাজী না হওয়ায়...

নো মাস্ক নো সার্ভিস: মন্ত্রিপরিষদ সচিব

কোনো সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া সেবা না দেয়ার নির্দেশ দিয়েছে সরকার। রোববার দুপুরে মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ে এক প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল...