বুধবার, অক্টোবর ২১, ২০২০
Home খেলাধুলা প্রেসিডেন্টস কাপে মাহমুদউল্লাহ ও নাজমুল মুখোমুখি

প্রেসিডেন্টস কাপে মাহমুদউল্লাহ ও নাজমুল মুখোমুখি

- Advertisement -

মুশফিকুর রহিম যে কোনো উইকেটেই যে রান করতে পারেন, নতুন করে তা প্রমাণের কিছু নেই। প্রেসিডেন্টস কাপে তিনি প্রথম সেঞ্চুরি পেলেন।

অলরাউন্ডার মেহেদি হাসানও ঘরোয়া ক্রিকেটে ভালো কিছু ইনিংস খেলেছেন। তিন দলের ওয়ানডে টুর্নামেন্টে এখন পর্যন্ত এ দু’জনের ব্যাটিংই যা একটু দৃষ্টি কেড়েছে। নির্বাচকরা অবশ্য এখনই বিষয়টি নেতিবাচকভাবে দেখছেন না।

টুর্নামেন্ট শেষে তারা ব্যাটসম্যানদের নিয়ে চূড়ান্ত মূল্যায়ন করবেন। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে আজ মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ মুখোমুখি হবে।

এর আগে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে দেখা হয়েছে এই দুই দলের। মুমিনুল, মাহমুদউল্লাহ, ইমরুলদের অভিজ্ঞতা সে দফায় জয় এনে দিতে পারেনি। জিতেছিল নাজমুলের দল।

প্রশংসা কুড়িয়েছিল তৌহিদ হৃদয় ও ইরফান শুক্কুরের ব্যাটিং। নির্বাচকরাও তরুণদের দেখার অপেক্ষায়। দ্বিতীয় ম্যাচে মুশফিকুরের সেঞ্চুরিও নাজমুলের দলকে জেতাতে পারেনি। সব দলেরই এখন একটি করে জয়।

এই ম্যাচটি তাই নাজমুল ও মাহমুদউল্লাহ একাদশের জন্য গুরুত্বপূর্ণ। লড়াইটা ফাইনালের পথে এগিয়ে যাওয়ার। বোলিংয়ে সব দলই প্রায় একই অবস্থায় রয়েছে। ব্যবধান গড়ে দিচ্ছে ব্যাটিং।

বাকিদের মতো মাহমুদউল্লাহ একাদশের উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহানও নিজেকে মেলে ধরার চেষ্টা করছেন।

দারুণ কিপিংয়ের সঙ্গে তার ব্যাটিংও নজর কেড়েছে। প্রথম ম্যাচে ১৪ রানে রানআউট হলেও দ্বিতীয় ম্যাচে অপরাজিত ৪১ রান করে দলকে জিতিয়ে ফেরেন।

কাল তিনি বলেন, ‘লড়াইটা সব সময় নিজের সঙ্গে করার চেষ্টা করছি। অনেক উন্নতি করার চেষ্টা করছি কিপিং ও ব্যাটিংয়ে। যেখানেই খেলি না কেন, শতভাগ দিয়ে খেলতে চাই।’

তিনি বলেন, ‘দীর্ঘ বিরতির পর এমন একটি টুর্নামেন্ট আমাদের দরকার ছিল। আশা করি, এই টুর্নামেন্টের মধ্য দিয়ে সবাই আগের জায়গায় ফিরে যাবে।’ সূত্রঃ যুগান্তর। সম্পাদনায় ম/হ স ১৭১০/ ১৫।

সর্বশেষ

মেসির পারফরম্যান্সে উন্নতির জায়গা দেখছেন বার্সা কোচ

কাতালান জায়ান্ট ক্লাব বার্সেলোনায় টালমাটাল পরিস্থিতির এখনো উন্নতি হয়নি। মৌসুম শুরু হয়ে গেলেও নতুন কোচ রোনাল্ড কোম্যান পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেননি। তিনি এখন দলের...

রাসুলুল্লাহ (সা.) এর ৫ বৈশিষ্ট্য

জাবের ইবনে আবদুল্লাহ (রা.) বলেন, রাসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘আমাকে পাঁচটি বিষয় দান করা হয়েছে, যা আমার আগে কোনো নবীকে দান করা হয়নি। তা হলো—এক....

তালতলীতে ইউপি-উপ নির্বাচনে জাল ভোট দিতে এসে আটক-৪

বরগুনার তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে জাল ভোট দিতে এসে চার জনকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার (২০অক্টোবার) দুপুরের দিকে হেলেঞ্চাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়...

কণ্ঠস্বরের ভিত্তিতে করোনা পরীক্ষা হতে চলেছে

এই প্রথমবার কণ্ঠস্বরের ভিত্তিতে করোনা পরীক্ষা হতে চলেছে। ভারতের বাণিজ্য নগরী মুম্বইয়ের পুরসভা বা বিএমসি -এর উদ্যোগে প্রায় এক হাজার মানুষের উপর পরীক্ষামূলকভাবে এই...