ব্রেকিং

x

বাংলাদেশ ও ঘানার তিন ফুটবলার গ্রেপ্তার, ইয়াবা চালানে

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | ১:৩০ অপরাহ্ণ


বাংলাদেশ ও ঘানার তিন ফুটবলার গ্রেপ্তার, ইয়াবা চালানে
গ্রেপ্তার হওয়া তিন ফুটবলার। ছবি: সংগৃহীত

গত শুক্রবার রাতে চট্টগ্রামে সাড়ে সাত হাজার ইয়াবাসহ ঘানার দুই ফুটবলারকে রেপ্তার করেছে বাকলিয়া থানার পুলিশ। গতকাল শনিবার তাঁদের স্বীকারোক্তি অনুযায়ী ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে যুবদলে খেলা সাবেক ফুটবলার মাসুদ রানাকে।

শুক্রবার রাত দুইটার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা একটি বাস থেকে নামার পর ঘানার থুয়াম ফ্রাঙ্ক ও নিক্সনকে গ্রেপ্তার করা হয়। তাঁদের ব্যাগে পাওয়া যায় সাড়ে সাত হাজার ইয়াবা। তাঁদের দেওয়া তথ্য অনুসারে ঢাকায় বসুন্ধরা আবাসিক এলাকায় ফাঁদ পেতে গ্রেপ্তার করা হয় মাসুদকে। এর পর তিনজনকে নিয়ে বাকলিয়া ফিরে যায় পুলিশ দল। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ নেজাম উদ্দিন।

তিন গ্রেপ্তারকৃতর মাঝে ঢাকার মাঠের দুজন পরিচিত ফুটবলার মাসুদ ও ফ্রাঙ্ক। ২০১১ সালে অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলেছিলেন মাসুদ। তাঁর জোড়া গোলে ভর করেই ঢাকায় অনুষ্ঠিত বাছাইপর্বে মালদ্বীপকে ৩-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ। শেষ মৌসুমেও খেলেছেন রহমতগঞ্জের জার্সিতে। ঘানার ফ্রাঙ্ক খেলতেন আবাহনী লিমিটেডের হয়ে। ২০১১ সালে তাঁর কল্যাণেই সুপার কাপ জিতেছিল আবাহনী।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ নেজাম উদ্দিন বলেন, ‘ঘানার দুই ফুটবলার মহানগর ম্যাজিস্ট্রেট খায়রুল আমীনের আদালতে জবানবন্দি দিয়ে দায় স্বীকার করেছেন। মাসুদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়।



বাংলাদেশ সময়: ১:৩০ অপরাহ্ণ | রবিবার, ০৫ জানুয়ারি ২০২০

যোগাযোগ২৪.কম |

Development by: webnewsdesign.com