বৃহস্পতিবার, জানুয়ারি ২৮, ২০২১
Home খেলাধুলা বাংলাদেশ দলে হঠাৎ ডাক পেলেন শফিউল

বাংলাদেশ দলে হঠাৎ ডাক পেলেন শফিউল

যোগাযোগ ডেস্কঃ

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে ডাক পেয়েছেন শফিউল ইসলাম। এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার ১৫তম সদস্য হিসেবে ২৯ বছর বয়সী এই পেসারকে দলে নেয়ার কথা জানায় বিসিবি।

২০১৬ সালে শফিউল খেলেছিলেন নিজের ৫৬ ওয়ানডের শেষটি। ২০১৭ সালের অক্টোবরের পর দেশের হয়ে আর খেলেননি কোনো সংস্করণেই। শ্রীলংকায় শেষ ওয়ানডে খেলেছিলেন ২০১০ সালে।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের শেষ আসরে ২৭.০৫ গড়ে ১৯ উইকেট নেন শফিউল। সেরা ছিল ৫/৩২। আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৫৯ রানে নেন দুই উইকেট।

দল ঘোষণার পর চোটের জন্য ছিটকে যান নিয়মিত অধিনায়ক মাশরাফি মুর্তজা ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাদের জায়গায় দলে আসেন ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ।

বুধবার কলম্বোয় দলের সঙ্গে যোগ দেবেন শফিউল। শুক্রবার প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে লঙ্কানদের মুখোমুখি হবে তামিম ইকবালের দল।

বাংলাদেশ ওয়ানডে দল : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, ফরহাদ রেজা, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, এনামুল হক ও শফিউল ইসলাম।

সুত্রঃ যুগান্তর

সর্বশেষ

কানাডায় আগস্ট মাস থেকে ভ্যাকসিন পাবে সাধারণ মানুষ

অটোয়া শহরটির পরিশেষে দিনে ১০৮০০ জনকে টিকা দেওয়ার ক্ষমতা থাকবে তবে রোলআউট ভ্যাকসিন সরবরাহের উপর নির্ভর করে । অটোয়ার বেশিরভাগ লোককে COVID-19-এর বিরুদ্ধে টিকা দেওয়ার...

হঠাৎ বিস্ফোরণ সৌদি আরবে!

সৌদি আরবের রাজধানী রিয়াদেয় হঠাৎ ব্যাপক বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারি) স্থানীয় সময় বেলা ১টার দিকে এ বিস্ফোরণের ঘটনা...

চসিক নির্বাচনে লালখানবাজারে সংঘর্ষে আহত ২১

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নগরীর লালখানবাজার ওয়ার্ডে আওয়ামী লীগ, বিএনপি ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে তিন পক্ষের অন্তত ২১ জন...

এক ফ্রেমে বাইডেন ও নরসিংদীর ফারাহ

বাইডেন প্রশাসনে যুক্ত হয়েছে আরো এক বাংলাদেশি-আমেরিকানের নাম। যুক্তরাষ্ট্রের কৃষি মন্ত্রণালয়ের অধীন পল্লী উন্নয়ন সচিবালয়ের আন্ডার সেক্রেটারির চিফ অব স্টাফ হিসেবে নিযুক্ত হয়েছেন বাংলাদেশি...