বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০
Home খেলাধুলা বাংলাদেশ দলে হঠাৎ ডাক পেলেন শফিউল

বাংলাদেশ দলে হঠাৎ ডাক পেলেন শফিউল

- Advertisement -

যোগাযোগ ডেস্কঃ

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে ডাক পেয়েছেন শফিউল ইসলাম। এক সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার ১৫তম সদস্য হিসেবে ২৯ বছর বয়সী এই পেসারকে দলে নেয়ার কথা জানায় বিসিবি।

২০১৬ সালে শফিউল খেলেছিলেন নিজের ৫৬ ওয়ানডের শেষটি। ২০১৭ সালের অক্টোবরের পর দেশের হয়ে আর খেলেননি কোনো সংস্করণেই। শ্রীলংকায় শেষ ওয়ানডে খেলেছিলেন ২০১০ সালে।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের শেষ আসরে ২৭.০৫ গড়ে ১৯ উইকেট নেন শফিউল। সেরা ছিল ৫/৩২। আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৫৯ রানে নেন দুই উইকেট।

দল ঘোষণার পর চোটের জন্য ছিটকে যান নিয়মিত অধিনায়ক মাশরাফি মুর্তজা ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তাদের জায়গায় দলে আসেন ফরহাদ রেজা ও তাসকিন আহমেদ।

বুধবার কলম্বোয় দলের সঙ্গে যোগ দেবেন শফিউল। শুক্রবার প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে লঙ্কানদের মুখোমুখি হবে তামিম ইকবালের দল।

বাংলাদেশ ওয়ানডে দল : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, ফরহাদ রেজা, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, এনামুল হক ও শফিউল ইসলাম।

সুত্রঃ যুগান্তর

সর্বশেষ

নৌ ধর্মঘট প্রত্যাহার

মালিক ও শ্রমিকপক্ষের আলোচনার পর নৌ ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন শ্রমিকরা। ১১ দফা দাবিতে দেশব্যাপী পণ্যবাহী নৌযান ধর্মঘটের ডাক দেয় বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশন...

চ্যানেল এস টেলিভিশনের মাধবদী প্রতিনিধি সুমন পালের পিতার পরলোক গমন

মাধবদী প্রেসক্লাবের সদস্য সুমন পালের পিতা সুবোধ পাল(৬৫) ক্যান্সারে আক্রান্ত হয়ে আজ ২১ অক্টোবর বুধবার দিবাগত রাতে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক...

কাঁচাবাজারে সরকার নির্ধারিত দামে মিলছে না আলু

দেশের বাজারে আলুর দাম হঠাৎ বেড়ে যাবার প্রেক্ষিতে সরকার প্রতি কেজি আলুর পাইকারী মূল্য ৩০ টাকা ও খুচরা মূল্য ৩৫ টাকা নির্ধারণ করে দিয়েছে।...

(এলপিএল) দল কিনলেন সালমান খানের ভাই সোহেল খান

আইপিএলের সঙ্গে বলিউডের সখ্যতা পুরনো। শাহরুখ খান ও জুহি চাওলার মালিকানায় রয়েছে কলকাতা নাইট রাইডার্স। কিংস ইলেভেন পাঞ্জাবের মালিকানা রয়েছে প্রীতি জিন্তার হাতে। এছাড়া সম্প্রতি...