বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০
Home টপ নিউজ বাসের অগ্রিম টিকিট ২৬ জুলাই, ট্রেনের ২৯

বাসের অগ্রিম টিকিট ২৬ জুলাই, ট্রেনের ২৯

- Advertisement -

যোগাযোগ ডেস্ক:

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে আগামী ২৬ জুলাই থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আর ঈদ উপলক্ষে আগামী ২৯ জুলাই থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে বাংলাদেশ রেলওয়ে।

মঙ্গলবার (১৬ জুলাই) বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন সূত্র জানায়, আগামী ১১ আগস্ট সম্ভাব্য ঈদুল আজহা ধরে নিয়ে অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিদ্ধান্ত অনুযায়ী, ২৬ জুলাই সকাল থেকে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে পরিবহন কোম্পানিগুলো।

সিদ্ধান্ত অনুযায়ী, ২৬ জুলাই সকাল থেকে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে পরিবহন কোম্পানিগুলো। উত্তরাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট গাবতলী এবং কল্যাণপুরের কাউন্টার থেকে পাওয়া যাবে। পাশাপাশি অনলাইনেও টিকিট পাওয়া যাবে।

এদিকে রেল ভবন সূত্র জানিয়েছে, ২৯ জুলাই থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। গত ঈদের মতো রাজধানীর পাঁচটি পয়েন্ট থেকে অগ্রিম টিকিট সংগ্রহ করা যাবে। এছাড়া গতবারের মতো এবারও শতকরা ৫০ ভাগ টিকিট পাওয়া যাবে অনলাইনে।

বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহসাধারণ সম্পাদক ও শ্যামলী এন আর ট্রাভেলস-এর ব্যবস্থাপনা পরিচালক শুভঙ্কর ঘোষ জানান, একই সময়ে সিলেট ও চট্টগ্রামের অগ্রিম টিকিটও বিক্রি করা হবে। তবে ঈদ মৌসুমে উত্তরাঞ্চল ও পশ্চিমাঞ্চলগামী বাসের টিকিটের চাহিদাই বেশি থাকে।

সর্বশেষ

তুরস্কের পক্ষ থেকে বাংলাদেশকে করোনার চিকিৎসা সামগ্রী প্রদান

বাংলাদেশকে তুরস্কের রাষ্ট্রপতির পক্ষ থেকে করোনার চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। আজ ঢাকায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় তুরস্কের রাষ্ট্রদূত মুস্তফা ওসমান তুরান এ সব...

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম-সেবা) এর সার্বিক সহযোগিতা ও তথ্য মোতাবেক ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আবু সাঈদ (২১) নামে এক মাদক...

জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষে নবীনগর পৌরসভার বর্ণাঢ্য র‌্যালি

"উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি।”এই শ্লোগানে জাতীয় স্যানিটেশন মাস উপলক্ষে গতকাল বুধবার (২৮/১০) সকালে UGIIP-III প্রকল্পের আওতায় নবীনগর পৌরসভার উদ্যোগে...

মার্কিন নির্বাচনের ইতিহাসে সবচেয়ে খারাপ প্রার্থী বাইডেন: ট্রাম্প

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনের দিকে কথার তোপ দাগলেন ডোনাল্ড ট্রাম্প। ব্যাটেলগ্রাউন্ড অ্যারিজোনাতে আয়োজিত শেষ মুহূর্তের প্রচারণায় এক সমাবেশে তিনি বলেন,...