ব্রেকিং

x

বিজয়া দশমীতে শোভাযাত্রার রুট পরিহার করে যানবাহন চলাচলের আহ্বান

সোমবার, ০৭ অক্টোবর ২০১৯

-->
বিজয়া দশমীতে শোভাযাত্রার রুট পরিহার করে যানবাহন চলাচলের আহ্বান
ডিএমপি, ফাইল ছবি

দুর্গাপূজার শেষ দিনে বিজয়া দশমীর শোভাযাত্রায় যানজট এড়াতে বিকল্প রুট ব্যবহার করার আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)

আগামী মঙ্গলবার বিকাল তিনটা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত শোভাযাত্রার রুট পরিহার করে চলাচল করার জন্য গাড়ি চালক ও ব্যবহারকারীদের পরামর্শ দিয়েছে ডিএমপি।


ডিএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী মঙ্গলবার সার্বজনীন দুর্গোৎসবের বিজয়া দশমীর শোভাযাত্রা রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির থেকে শুরু হয়ে ওয়াইজ ঘাটে গিয়ে শেষ হবে। শোভাযাত্রায় বিপুল সংখ্যক পূর্ণাথী অংশগ্রহণ করবেন। ফলে, শোভাযাত্রার রুট ও তার আশেপাশের এলাকায় যানজটের সৃষ্টি হবে।

এ শোভাযাত্রা চলাকালীন যানজট পরিহারের লক্ষ্যে উক্ত এলাকায় চলাচলরত গাড়ি চালক অথবা ব্যবহারীদের বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিম্নোক্ত রুট পরিহার করার জন্য ডিএমপির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

বিজয়া দশমীর শোভাযাত্রা পলাশী বাজার-জগন্নাথ হল-কেন্দ্রীয় শহীদ মিনার-দোয়েল চত্বর-হাইকোর্ট-সরকারি কর্মচারী হাসপাতাল-গোলাপ শাহ মাজার-গুলিস্তান (সার্জেন্ট আহাদ পুলিশ বক্স)-নবাবপুর রোড-বাহাদুর শাহ পার্ক-পাটুয়াটুলী হয়ে ওয়াইজ ঘাটে গিয়ে শেষ হবে।

শোভাযাত্রা চলাকালীন সময়ে উল্লেখিত সড়কগুলো পরিহার করে বিকল্প সড়কে যানবাহন চলাচলের আহ্বান জানিয়ে ডিএমপির পক্ষ থেকে নগরবাসী, যানহবাহন মালিক ও শ্রমিকদের সর্বাত্মক সহযোগীতা কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ৭:৩৩ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ অক্টোবর ২০১৯

যোগাযোগ২৪.কম |


আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: webnewsdesign.com