ব্রেকিং

x

ব্যবসায়ীক পার্টনারকে বাড়ি থেকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা, থানায় মামলা দায়ের

সোমবার, ২৯ জুন ২০২০ | ৮:৪৭ অপরাহ্ণ


ব্যবসায়ীক পার্টনারকে বাড়ি থেকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা, থানায় মামলা দায়ের
ব্যবসায়ীক পার্টনারকে বাড়ি থেকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা, থানায় মামলা দায়ের।

নরসিংদীর রায়পুরা উপজেলায় ব্যবসায়ীক পার্টনারকে বাড়ি থেকে ধরে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

গত ২৫ জুন এ বর্বরোচিত ঘটনা ঘটেছে । এ ব্যাপারে রায়পুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, রায়পুরা উপজেলার নলবাটা গ্রামের সুরুজ মোল্লা ও নরসিংদী সদর উপজেলার পাইকারচরের মতিউর রহমান ব্যবসায়িক পার্টনার। সম্প্রতি ব্যাবসায়িক হিসাব-নিকাশ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব হয় ।

এতে ক্ষিপ্ত মতিউর রহমানের নির্দেশে মতিউর রহমান সহ, (১) মতিউর রহমান, (২) হীরা, পিতা- মতিউর রহমান , সাং- পাইকারচর, থানা- মাধবদী  (৩) রায়হান (২৬), পিতা- মোতালিব সাং- পাইকারচর, থানা- মাধবদী (৪)) অতুল (২৫), পিতা- মোতাহার, সাং- ব্রাহ্মন্দী, থানা- নরসিংদী (৫) রিফাত (২৪), পিতা- অজ্ঞাত (৬) রনি, পিতা- অজ্ঞাত, সাং- ব্রাহ্মন্দী, থানা- নরসিংদী (৭) পাভেল (২৫), পিতা- অজ্ঞাত সাং- চৌয়ালা, থানা- নরসিংদী আরো অজ্ঞাতনামা ৫/৭ জন গত ২৫ শে জুন ৫/৭টা মোটর সাইকেলযোগে নলবাটা গ্রামে গিয়ে জোরপূর্বক সুরুজ মোল্লা কে ধরে নিয়ে আসে।

পরে তারা সুরুজ মোল্লার পরিবারের নিকট মুক্তিপণ দাবি করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সুরুজ মোল্লাকে নির্যাতন ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ মাধবদী প্রাইম হাসপাতালে ফেলে সন্ত্রাসীরা যায় চলে যায় ।



সংবাদ পেয়ে সুরুজ মোল্লার পরিবারের লোকজন লাশ হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে ।

এ ব্যাপারে সুরুজ মোল্লার মেয়ে পারুল বেগম জানান, অপহরণের ঘটনায় এ দিনই থানায় একটি সাধারণ ডায়েরী করেছি । যায় নং- ৮৬৩ ।পরে ২৭ জুন রায়পুরা থানায় হত্যা মামলা দায়ের করেছি। মামলা নং- ২, তাং- ২৭/৬/২০২০।

বর্তমানে আসামিরা মামলা তুলে নেয়ার জন্য আমাকে ও আমার পরিবারকে হুমকি-ধমকি দিচ্ছে । এতে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি । সম্পাদনা র/ভূঁ। ম ২৯০৬/১৯

বাংলাদেশ সময়: ৮:৪৭ অপরাহ্ণ | সোমবার, ২৯ জুন ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English