বুধবার, অক্টোবর ২১, ২০২০
Home প্রবাস জীবন ভারতে প্রকাশ্যে বাংলাদেশিকে কুপিয়ে হত্যা

ভারতে প্রকাশ্যে বাংলাদেশিকে কুপিয়ে হত্যা

- Advertisement -

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বসিরহাট এলাকায় প্রকাশ্যে আসিফ গাজী নামে এক বাংলাদেশিকে কুপিয়ে হত্যা করেছেন ভারতীয় এক গৃহবধু। কোমরে লুকানো ছুরি দিয়ে সবার সামনেই কোপাতে শুরু করেন মারুফা বিবি (৩৫) নামের ওই নারী। একটু পরে সেখানেই মারা যান আসিফ।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, নিহত ওই ব্যক্তি মূলত বাংলাদেশের নাগরিক। তিনি ভারতে একটি মাছের আড়তে কাজ করতেন। এ ঘটনার পরপরই মারুফা, তার স্বামী আজিজুল দফাদার ও তার এক বন্ধুকে ধরে পিটুনী দিয়ে পুলিশের কাছে তুলে দেয় এলাকাবাসী। এদিকে নিহত আসিফ গাজীকে বাংলাদেশি দাবি করা হলেও তিনি কয়েক বছর ধরে ভারতে কিভাবে বসবাস করতেন তা বিস্তারিত ভাবে জানায়নি দেশটির গণমাধ্যমগুলো।

মঙ্গলবার (২৫ জুন) সকালের দিকে এ ঘটনা ঘটে। মারুফা বিবির বাড়ি মাটিয়া থানার ঝুরুলি গ্রামে। তার স্বামী কলকাতায় একটি হোটেলে রান্নার কাজ করেন।

আনন্দবাজারের খবরে বলা হয়, মারুফা মঙ্গলবার সকালে সন্তান কোলে নিয়ে একাই বাড়ি থেকে বের হন। এরপর তার স্বামী ও তার বন্ধুসহ তিন জনেই একটি বাইকে খোলাপোতা মোড়ে আসেন। সেখানেই আসিফকে ফোন করে ডেকে নেন তারা। আসিফ মোটরবাইকে আসতেই সন্তানকে কোলে নিয়ে তার কাছে গিয়ে কথা বলতে শুরু করেন ওই নারী। এসময় আসিফের সাথে কথা বলতে বলতে প্রথমে কয়েকটা চড়-থাপ্পড়ের পরেই কোমরে গুঁজে রাখা ছুরি বের করে গলায় বেশ কয়েকটি কোপ দেন। একসময় মোটরসাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়েন আসিফ।

ঘটনা দেখে ছুটে আসেন আশপাশের দোকানদার এবং পথচারিরা। তারা আসিফকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করতে করতে সেখানেই মারা যান আসিফ।

মারুফার পরিবারের লোকজনের উদ্ধৃতি দিয়ে আনন্দবাজার বলছে, স্বামী বাইরে থাকার সুযোগ নিয়ে ওই যুবক মহিলাকে উত্ত্যক্ত করত। কুপ্রস্তাব দেওয়া থেকে ফোনে হুমকি, সংসার ছেড়ে তার সঙ্গে পালানোর জন্য চাপ দেওয়ার অভিযোগও রয়েছে ওই যুবকের বিরুদ্ধে। এমনকি শারীরিক সম্পর্কের জন্য জোর করাও হয়েছিল।

সর্বশেষ

বলাকা ভবনের আগুন নিয়ন্ত্রণে আসেনি

রাজধানীর নিউমার্কেট থানা এলাকার মিরপুর রোডের চাঁদনী চক শপিং কমপ্লেক্সের বলাকা ভবনে অগ্নিকাণ্ড ঘটেছে। আজ বুধবার দুপুর দেড়টায় অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার...

স্থানীয়ভাবে কৃষি যন্ত্রপাতি তৈরি ও সংযোজনে ভারতের সহযোগিতার আশ্বাস

ভারতের হাইকমিশনার বিক্রম কে. দোরাইস্বামী জানিয়েছেন, ভারতের মাহিন্দ্রসহ অন্যান্য কৃষি যন্ত্রপাতি নির্মাতা প্রতিষ্ঠানগুলো যাতে বাংলাদেশে তাদের ফ্যাক্টরি স্থাপন করে স্থানীয়ভাবে কৃষি যন্ত্রপাতি তৈরি ও...

পাকিস্তানে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৫, আহত ২০ জন

পাকিস্তানের একটি আবাসিক ভবনে শক্তিশালী বিস্ফোরণে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। হতাহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। দেশটির সংবাদমাধ্যম...

স্বাস্থ্যবিধি মেনে কাল থেকে শুরু হচ্ছে দুর্গাপূজা

করোনা মহামারীর কারণে পুরা দমে পালন হচ্ছে না এবারের দুর্গাপুজা, তবে স্বাস্থ্যবিধি মেনে সাত্ত্বিক পূজায় সীমাবদ্ধ রেখে কাল থেকে শুরু হচ্ছে সনাতন হিন্দু সম্প্রদায়ের...