রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১
Home খেলাধুলা ভালেন্সিয়ার জালে বার্সার ৫ গোল

ভালেন্সিয়ার জালে বার্সার ৫ গোল

শনিবার রাতে ন্যু ক্যাম্পে লা লিগার ম্যাচটিতে ভ্যালেন্সিয়াকে ৫-২ গোলে হারিয়েছে এরনেস্তো ভালভেরদের দল। চার ম্যাচে বার্সার এটি দ্বিতীয় জয়।

ঘরের মাঠে আনসু ফাতি ম্যাচের দ্বিতীয় মিনিটেই ভ্যালেন্সিয়ার জালে বল পাঠান। ডি ইয়ংয়ের বাড়ানো বল পেয়ে প্রতিপক্ষের গোলরক্ষককে পরাস্ত করতে ভুলেননি তিনি।

ম্যাচের সপ্তম মিনিটে ফাতি বল এগিয়ে দেন ডি ইয়ংকে, আর ডিয়ং তা ঠিকই প্রতিপক্ষের জালে পাঠিয়ে দেন।

এর পর ম্যাচের ২৭তম মিনিটে গোল পেয়ে যায় অতিথিরা। ভ্যালেন্সিয়ার হয়ে প্রথম গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড কেভিন গামেইরো। বল পোস্টে লেগে ভিতরে ঢোকে।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫১তম মিনিটে তৃতীয় গোলের দেখা পায় কাতালানরা। আতোয়া গ্রিজম্যানের জোড়ালো শট গোলরক্ষকের হাতে লেগে গোল বারে লেগে ফিরে আসে। ফিরতি বল জালে পাঠান জেরার্ড পিকে।

বদলি হিসেবে মাঠে নামা লুইজ সুয়ারেজ প্রথম মিনিটেই গোলের দেখা পান। ম্যাচের ৬১তম মিনিটে আর্থারের পাস থেকে ডি বক্সের বাহির থেকে দারুণ এক শটে লক্ষ্যভেদ করেন এই উরুগুয়ের স্ট্রাইকার।

এরপর ম্যাচের ৮২তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন সুয়ারেজ। গ্রিজমানের ছোট পাস ডি-বক্সে পেয়েই প্রথম ছোঁয়ায় জোরালো শটে কাছের পোস্ট দিয়ে বল লক্ষ্যে পাঠান অভিজ্ঞ ফরোয়ার্ড।

ম্যাচের অতিরিক্ত সময়ে ভ্যালেন্সিযার ম্যক্সি গোমেজ একটি গোল করলেও তা পরাজয়ের ব্যবধান কমানো ছাড়া কোনও কাজে আসেনি।

এই জয়ে চার ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে বার্সেলোনা। শীর্ষে থাকা আতলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৯। রিয়াল মাদ্রিদ ৮ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে। আর তৃতীয় স্থানে থাকা আথলেটিক বিলবাওয়ের পয়েন্টও ৮।

সর্বশেষ

আবারও মিয়ানমারে উত্তাল, নিহত ১

মিয়ানমারে অভ্যুত্থানের পর তিন সপ্তাহেরও বেশি সময় পেরিয়ে গেলেও, এখনও ক্ষোভে ফুঁসছে গোটা মিয়ানমার। অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে আবারও ব্যাপক সংঘর্ষ হয়েছে। বিক্ষোভ মিছিলে রোববার (২৮ ফেব্রুয়ারি)...

নবীগঞ্জে প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ এক যুবতীর, অতপর বিয়ে

নবীগঞ্জ পৌর এলাকায় প্রেমের টানে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম ছেলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তমা দেব নামে এক...

নওগাঁয় গ্রাম আদালত আইন ও নারী বান্ধব গ্রাম সম্পর্কে গণমাধ্যম কর্মীদের সাথে অবহিতকরন সভা অনুষ্ঠিত

নওগাঁ জেলায় ৬টি উপজেলার ৪৯টি ইউনিয়নে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করন ২য় পর্যায়ের প্রকল্প বাস্তবায়িত হয়েছে। প্রকল্প শুরু ২০১৭ সালের জুলঅই থেকে ২০২১ সালের জানুয়ারী পর্যন্ত...

কী ছিলো হৃতিককে পাঠানো কঙ্গনার শতাধিক মেইলে!

হৃতিক রোশন আর কঙ্গনা রনৌতের বিবাদের যেন কোনো শেষ নেই। সেই যে ২০১৬ সাল থেকে শুরু, এখনো থামার নাম নেই। বেশ কিছু বছর ধরে...