ব্রেকিং

x

ভয় ভীতি দেখিয়ে নির্বাচন থেকে সরানো যাবে না: ইশরাক

শুক্রবার, ০৩ জানুয়ারি ২০২০ | ৫:৪৮ অপরাহ্ণ


ভয় ভীতি দেখিয়ে নির্বাচন থেকে সরানো যাবে না: ইশরাক
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন, ফাইল ছবি

ভয় ভীতি দেখিয়ে নির্বাচন থেকে সরানো যাবে না বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

শুক্রবার দুপুর ১২টায় রাজধানীর টিকাটুলীতে ডিএসসিসি নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তার সাথে বৈঠকের পরে এ কথা জানান ইশরাক। বৈঠকে রিটার্নিং কর্মকর্তার কাছে সাম্প্রতিক কিছু ঘটনা তুলে ধরেন বিএনপির এই প্রার্থী।

গণমাধ্যমের কাছে ইশরাক হোসেন বলেন, ‘আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। নির্বাচন নিয়ে যত ভয়-ভীতি, অত্যাচার নির্যাতনই করুন না কেন, শেষ পর্যন্ত নির্বাচনে থাকব। যত ভয় ভীতি দেখাচ্ছেন, মনোবল তত শক্ত হচ্ছে।’

বৈঠক শেষে ডিএসসিসির রিটার্নিং কর্মকর্তা ইসির যুগ্ম সচিব মো. আবদুল বাতেন ইশরাক হোসেনের অভিযোগের বিষয়ে সাংবাদিকদের বলেন, নির্বাচনী মাঠে সবাই সমান। ‘অতি উৎসাহী হয়ে কাউকে হয়রানি করলে নির্বাচন কমিশন তাকে ছাড় দেবে না।’

তিনি বলেন, তারা মৌখিকভাবে অভিযোগ দিয়েছেন। লিখিতভাবেও অভিযোগ দেবেন বলেছেন। আমরা নির্বাচনী বিধি অনুযায়ী ব্যবস্থা নেবো।



ইশরাক হোসেন বলেন, বৃহস্পতিবার বিকেলে বিএনপি সমর্থিত ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তাজউদ্দিন আহমেদ তাজুকে গ্রেফতারি পরোয়ানা ছাড়াই সাদা পোশাকের পুলিশ গ্রেফতার করে। একই সাথে ৪৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. আব্দুস সাহেদ মন্টুর কার্যালয়ে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থক হুমকি দেয়। এ দুই অভিযোগ আমরা মৌখিকভাবে রির্টানিং কর্মকর্তার কাছে জানিয়েছি। শনিবার আমরা লিখিতভাবে অভিযোগ দায়ের করবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ভীত নই, মনোবল শক্ত হচ্ছে। নির্বাচনী মাঠ থেকে আমরা সরে যাবো না। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত জনগণকে নিয়ে মাঠে থাকবো। তিনি বলেন, বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা কেউ পালিয়ে যাওয়ার মতো নন। কিন্তু হয়রানিমূলক মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ৫:৪৮ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ জানুয়ারি ২০২০

যোগাযোগ২৪.কম |

Development by: webnewsdesign.com