ব্রেকিং

x

মন্ট্রিয়েল মাতালেন ‘মাইলস’

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯

-->
মন্ট্রিয়েল মাতালেন ‘মাইলস’

ব্যান্ড সঙ্গীতপ্রেমীদের মাতিয়ে গেলেন জনপ্রিয় ব্যান্ডদল মাইলস। মন্ট্রিয়েল প্রবাসী বাংলাদেশিদের সঙ্গীতের মূর্ছনায় মাতিয়েছেন  জনপ্রিয় এই ব্যান্ড দলটি ।গত ২২শে সেপ্টেম্বর  রোববার ক্যালগারিতে অনুষ্ঠিত হয়েছে এই আয়োজন।

সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ১১ টা পর্যন্ত এই শো উপভোগ করেন সবাই। এই কনসার্টে ‘মাইলস’-এর শিল্পীরা জনপ্রিয় সব গান পরিবেশন করেছেন।কিছু জনপ্রিয় গানের কিছু নাম -সে কোন দরদীয়া আমায় কাঁদায় আবার হাসায়’, ‘ধিকি ধিকি আগুন জ্বলে বুকে নদী বইয়া চলে’, ‘ফিরিয়ে দাও আমারই প্রেম তুমি ফিরিয়ে দাও’, ‘জ্বালা জ্বালা জ্বালা এই অন্তরে’, ‘এক ঝড় এসে ভেঙ্গে দিয়ে গেল’সহ আরও অনেকগুলো জনপ্রিয় গান পরিবেশন করে মাইলসের শিল্পীরা প্রবাসীদের মাতিয়েছেন।


ছবি – মাইলস এবং অন্যান্যরা ।

সেই ১৯৯৬ সালে কানাডার টরন্টোতে একবার কনসার্ট করতে গিয়েছিলেন মাইলসের সদস্যরা। দীর্ঘ ১৯ বছর পর আবারও কানাডা সফরে গিয়েছেন মাইলস।মাইলসের ভোকাল শাফিন আহমেদ আহমেদ বলেছেন, ‘বহুবছর আগে আমরা একবার মন্ট্রিলে শো করেছিলাম। সে অর্থে মাইলসকে কানাডাবাসী দেখেননি। তাই তাঁদের আগ্রহ ও প্রত্যাশা অনেক। আমরাও সেখানকার প্রবাসী বাঙালিদের জন্য ভালো কয়েকটি কনসার্ট করার জন্য তৈরি হয়েই গিয়েছি। শো ভালো হয়েছে।’ উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এযায আক্তার তৌফিক এবং নির্বাহী সহ-সভাপতি ছিলেন শাহাজাহান শামিম,মাহিম আহামেদ (সাধারণ সম্পাদক), কাজী কাইয়ুম( উপদেষ্টা-মণ্ডলী)আরও সহযোগিতা করেন নাযমুল ইসলাম( ইভেন্ট ম্যানেজার) প্রমুখ।

ছবি- জনপ্রিয় ব্যান্ডদল ‘মাইলস

মাইলস সূত্রে জানা গিয়েছিলো,২২শে সেপ্টেম্বর দলটির কনসার্ট অনুষ্ঠিত হয়েছে  ক্যালগারিতে।ভ্যানকুবারে একটি কনসার্ট হওয়ার কথা থাকলেও সময় স্বল্পতার কারণে করতে পারেনি দলটি। মাইলসের লাইনআপে আছেন, হামিন আহমেদ, শাফিন আহমেদ, মানাম আহমেদ, জুয়েল ও তুর্য।

২০১৯ সালের শেষ পর্ব।Calgary কনসার্ট প্রবেশ এন্ট্রি ছিলো-General ৩০ ডলার/VIP ৫০ ডলার VVIP ১০০ ডলার । কিন্ত মজার ব্যপার হ্যালো মন্ট্রিয়ল বাসীদের এন্ট্রি ফী   দিয়েছে মাত্র ২০ ডলার,আর VIP মাত্র 50 ডলার করে ছিল।

Location : Collège Jean-de-Brébeuf, 5625 Avenue Decelles, Montreal, Quebec

Sunday, September 22, 2019 at 7 PM EDT

Hosted by Bangladesh Society of Montreal

 

বাংলাদেশ সময়: ৪:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |


আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: webnewsdesign.com