সোমবার, অক্টোবর ২৬, ২০২০
Home আন্তর্জাতিক মমতাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার পরামর্শ বিজেপি নেতার

মমতাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার পরামর্শ বিজেপি নেতার

- Advertisement -

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার পরামর্শ দিয়ে কটাক্ষ করলেন বিজেপি নেতা মুকুল রায়।

শনিবার (৬ জুলাই) শ্রীরামপুরে বেন্টিং বাজারে শ্যামাপ্রসাদ মুখার্জির ১২৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে সদস্য অভিযানে যোগ দেন মুকুল রায়। সেখানে তিনি মমতাকে কটাক্ষ করে এমন পরামর্শ দেন।

বিজেপি নেতা মুকুল রায় বলেন, মমতা ব্যানার্জি চেয়েছিলেন দেশের প্রধানমন্ত্রী হবেন। তবে ভারতবর্ষে সেটার আর সম্ভাবনা নেই। যদি কোনোভাবে পশ্চিমবঙ্গকে বাংলাদেশের সঙ্গে মিলিয়ে একটা আলাদা রাষ্ট্র হয়, তাহলে মমতা একবার চেষ্টা করে দেখতে পারেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া যায় কিনা।

তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রী সরকারি পয়সায় হেলিকপ্টারে চেপে মাহেশ এবং ইস্কনে রথ যাত্রায় যান। কিন্তু কী করে নুসরাতকে সেখানে নিয়ে গেলেন? নুসরাতের শিল্পীসত্ত্বা নিয়ে আমার কিছু বলার নেই। তবে আমার ধর্মে আঘাত করার অধিকার মমতা দেবীর নেই।

মুকুল রায় মমতা ব্যানার্জির দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, আপনি জানেন জগন্নাথের কী রীতি নীতি আছে? বা একটি হিন্দু ছেলে যদি তার ধর্ম না বদলে হজে জেতে চায়, মমতা পারবেন তাকে হজে পাঠাতে?

পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি নিয়ে তৃণমূলের আন্দোলন প্রসঙ্গে মুকুল রায় বলেন, নরেন্দ্র মোদি যে বাজেট দিয়েছেন তা গরিব মানুষকে দু’হাত তুলে আশীর্বাদ করেছে। সবাই এই বাজেটকে সমর্থন করেছেন। মমতা পাগলের মতো কথা বলছেন। তিনি যা বলছেন তার কোনো প্রাসঙ্গিকতা নেই।

সর্বশেষ

জম্মু-কাশ্মির’র বিশেষ মর্যাদা ফিরিয়ে আনতে নতুন জোট

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের বিশেষ মর্যাদা ফিরিয়ে আনতে নতুন জোট গঠন করলো অঞ্চলটির নেতারা। গতকাল শনিবার (২৪ অক্টোবর) এ ঘোষণা দেন সাবেক মুখ্যমন্ত্রী ফারুক আব্দুল্লাহ। বলেন, দ্য...

কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে ১ জনের মৃত্যু, আশঙ্কাজনক ৬

শনিবার দুপুরে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাটখাল গ্রামে রান্না করার সময় গ্যাসের পাইপের লিক থেকে আগুনে একই পরিবারের নয়জন দগ্ধ হন। আজ রোববার চিকিৎসাধীন অবস্থায়...

রায়হান হত্যা: ফের রিমান্ডে কনস্টেবল টিটু

সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক রায়হান নিহতের ঘটনায় কনস্টেবল টিটু চন্দ্র দাসকে ফের ৩ দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই। আদালতে টিটু জবানবন্দি দিতে রাজী না হওয়ায়...

নো মাস্ক নো সার্ভিস: মন্ত্রিপরিষদ সচিব

কোনো সরকারি বা বেসরকারি প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া সেবা না দেয়ার নির্দেশ দিয়েছে সরকার। রোববার দুপুরে মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ে এক প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল...