রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১
Home অপরাধ ও আইন ‘মাদক চোরাকারবারি’ সাবেক ছাত্রলীগ নেতা আটক, জব্দ নগদ টাকাসহ ফেনসিডিল

‘মাদক চোরাকারবারি’ সাবেক ছাত্রলীগ নেতা আটক, জব্দ নগদ টাকাসহ ফেনসিডিল

পিরোজপুরের ঝাটকাঠি এলাকা থেকে ‘মাদক চোরাকারবারি’ সাবেক ছাত্রলীগ নেতাকে এক সহযোগীসহ আটক করেছে পুলিশ। এসময় তার বাসা থেকে ৩০৩ বোতল ফেনসিডিল ও প্রায় পাঁচ লাখ নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

গতকাল (২৯ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে এই অভিযান চালায় পুলিশ।

আটক মশিউর রহমান শুভ (৩৪) পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ছিলেন।

তিনি সদর উপজেলার সিকদার মল্লিক ইউনিয়নের বড়জালা গ্রামের মৃত আশরাফ আলী খানের ছেলে। তার বড় ভাই এমডি মেজবাউদ্দিন সাবু পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন।

শুভ বর্তমানে সদর উপজেলার চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। জেলা আওয়ামী লীগের প্রভাবশালী এক নেতার ছত্রছায়ায় তিনি ‘মাদক চোরাকারবার’ চালিয়ে আসছিলেন বলে অভিযোগ রয়েছে।

তার সহযোগী সঞ্জয় কুমার বসু (৩০) পিরোজপুর পৌর এলাকার আলামকাঠী গ্রামের রণজিৎ কুমার বসুর ছেলে।

অভিযানের নেতৃত্ব দেওয়া পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোল্লা আজাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে পিরোজপুর পৌরসভাধীন শুভর ঝাটকাঠির বাসায় অভিযান চালায় পুলিশ। এসময় ঘরের খাটের মধ্যে সুকৌশলে লুকিয়ে রাখা ফেনসিডিলের বোতল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

শুভ একজন মাদক চোরাকারবারি বলেও জানান তিনি। এর আগে পুলিশ বাড়িটি ঘিরে রেখে ব্যাপক তল্লাশি চালায়।

মাদক চোরাকারবারের পাশাপাশি শুভ ঠিকাদারি ব্যবসার সঙ্গেও জড়িত ছিলেন। বিদ্যালয়ে অনিয়মিত শুভ সরকারি বিভিন্ন দপ্তর ও ব্যাংক কর্মকর্তাদের সঙ্গে প্রায়ই অসদাচরণ করতেন বলেও অভিযোগও রয়েছে।

শুভর বাসা থেকে মাদক উদ্ধারের ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ

ডিজিটাল বাংলাদেশের জন্য ডিজিটাল আইন অপরিহার্য: প্রধানমন্ত্রী

ডিজিটাল বাংলাদেশে ডিজিটাল নিরাপত্তা আইন অপরিহার্য বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন কেউ অসুস্থ হয়ে মারা গেলে সরকারের কিছু করার থাকে না।...

করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪০৭

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরো ৫ জন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার ৪০০ জনে। এ ছাড়া গত...

ওমান সাগরে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত ইসরাইলি জাহাজ

ওমান সাগরে ইহুদিবাদী ইসরাইলের একটি জাহাজ বিস্ফোরণে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। বার্তা সংস্থা রয়টার্স মার্কিন একজন প্রতিরক্ষা কর্মকর্তার বরাত দিয়ে জানিয়েছে, বৃহস্পতিবার রাতে ‘এমভি হেলিওস রে’...

পঞ্চম ধাপে ২৯ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ কাল

দেশের ২৯টি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ আগামীকাল রোববার সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে। এরই মধ্যে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে দেয়া হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। শনিবার (২৭...