ব্রেকিং

x

মাধবদীতে করোনা উপসর্গ নিয়ে আরও ১ জনের মৃত্যু

মঙ্গলবার, ১৯ মে ২০২০ | ৩:৩৯ অপরাহ্ণ


মাধবদীতে করোনা উপসর্গ নিয়ে আরও ১ জনের মৃত্যু
মাধবদী পৌরসভার। ছবিঃ যোগাযোগ২৪

নরসিংদীসদর উপজেলার নুরালাপুর ইউনিয়নের করোনা উপসর্গ নিয়ে আরো এক জন মারা গেছেন।

গতকাল বিকেল সাড়ে ৫ টার দিকে মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন মানিকের ভগ্নিপতি একই উপজেলার নূরালাপুর ইউনিয়নের বাসিন্দা শরীফ হোসেন (৬০) মারা গেছেন।

নরসিংদী সদর উপজেলা করোনা প্রতিরোধ সেলের কুইক রেসপন্স টিমের আহবায়ক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক ও নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলী হোসেন শিশিরের ভগ্নিপতি নুরালাপুর এলাকার বাসিন্দা শরীফ হোসেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক যোগাযোগ২৪কে বলেন, আমার ভগ্নিপতি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক ও হৃদরোগে ভুগছিলেন। এরইমধ্যে গত তিন মাস ধরে তিনি পায়ের ইনফেকশন নিয়ে জর নিয়ে বিভিন্ন হাসপাতালে হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। দুদিন আগে তাঁর করোনা নমুনা সংগ্রহ করে পরিক্ষা করালে পজেটিভ শনাক্ত হয়।



এরই ধারাবাহিকতায় গতকাল বিকেল সাড়ে ৪ টার দিকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ভগ্নিপতির সেবা করতে গিয়ে আমার বোনেরও করোনা উপসর্গ দেখা দিয়েছে। ওনারও নমুনা সংগ্রহ করা পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। সম্পাদনা র/ভূঁ। ম ১৯০৫/১৫

বাংলাদেশ সময়: ৩:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মে ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English