মাধবদী পৌরসভার বাজেট ঘোষণা

বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯

মাধবদী পৌরসভার বাজেট ঘোষণা

নরসিংদী জেলার মাধবদী পৌরেসভার বাজেট  ঘোষণা করেছেন পৌর মেয়র হাজী মো. মোশাররফ হোসেন। গত  মঙ্গলবার মাধবদী পৌরসভা হলরুমে ২০১৯-২০ইং অর্থ বছরের ৮৪ কোটি ৮৬ লাখ ১৪ হাজার ৯শত ৫২ টাকার বাজেট ঘোষণা করা হয়।  ২০১৯-২০ অর্থ বছরের বাজেট সবচেয়ে বেশি বরাদ্দ রাখা হয়েছে সড়ক উন্নয়ন, পয়ঃপ্রণালী নিস্কাশন, ড্রেনেজ, হাট-বাজার ও বৈদ্যুতিক ব্যবস্থার উন্নয়নের উপর। বাজেট সভায় মেয়র বলেন, আমি আগামী ৬ মাসের মধ্যে মাধবদী পৌরসভার সকল রাস্তা-ঘাটসহ সকল উন্নয়ন মূলক কাজ সম্পন্ন করবো ইনশাআাল্লাহ। মাধবদীবাসীর কাছে আমি ধৈর্য ও সময় চাচ্ছি । বাজেট অধিবেশনে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাধবদী পৌরসভার সচিব কাজী মোস্তফা কামাল।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহমেদ, পৌর নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান। বাজেট অনুষ্ঠানে প্রশ্ন উত্তর পর্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক, সাংবাদিক এমদাদুল ইসলাম, এ কে ফজলুল হক, জয় যাত্রা টেলিভিশনের নরসিংদী প্রতিনিধি সেলিম মিয়া আবুল বাশার বাছির , মোহনা টেলিভিশনের প্রতিনিধি রেজাউল করিম, এশিয়া টেলিভিশনের মোঃ নুর আলম প্রমূখ।

কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন, হাজী দোলায়ার হোসেন মো. জাকির হোসেন, হেলাল উদ্দিন,  কেশব ঘোষ, মোঃ জাকারিয়া , গোলাম মোহাম্মদ দেওয়ান, মনিরুজ্জামান, মিজানুর রহমান, বোরহান উদ্দিন, বাবুল ভূইয়া, গৌতম ঘোষ, জোৎসা, মায়া রাণী দেবনাথ, শাহানাজ। অনুষ্ঠানে এলাকার ব্যবসায়ি, শিক্ষক, সাংবাদিক, চাকুরিজীবি সূধীজন, পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: রাত ১:৩২ | বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯

যোগাযোগ২৪.কম |

Development by: webnewsdesign.com