বুধবার, অক্টোবর ২১, ২০২০
Home বিনোদন মাধুরী বলেন,'অনলাইন প্লাটফর্মে নাচের শিক্ষার্থীরা আমাকে মুগ্ধ করেছে

মাধুরী বলেন,’অনলাইন প্লাটফর্মে নাচের শিক্ষার্থীরা আমাকে মুগ্ধ করেছে

- Advertisement -

করোনায় নিজের অনলাইন ড্যান্স একাডেমিতে দারুণ সাড়া ফেলেছেন মাধুরী দিক্ষীত। তবে এবারে অভিনয়ের ক্ষেত্রেও বেশ জোরে সোরেই ফিরছেন এই সুপারস্টার।

জনপ্রিয় ওয়েব স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সের জন্য একটি সিরিজ নির্মাণ করতে চলেছেন বিখ্যাত প্রযোজক-পরিচালক করণ জোহর। তার ধর্ম প্রডাকশান এটি নির্মাণ করবে। সেখানে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন মাধুরী।

করোনার প্রকোপ কাটিয়ে এ অভিনেত্রী শিগগিরই যোগ দিচ্ছেন শো’টিতে। টানা ১৫ দিন শুটিং করে শেষ করবেন তার অংশের কাজ। এটি দিয়ে নেটফ্লিক্স তো বটেই, ডিজিটাল প্লাটফর্মের জন্যই প্রথমবার অভিনয় করতে যাচ্ছেন মাধুরী।

এর আগে তিনি নেটফ্লিক্সের জন্য ‘ফিফটিন্থ আগস্ট’ নামে একটি ছবি প্রযোজনা করেছেন। সেইসঙ্গে ‘মোংলি’ নামে একটি সিরিজে নিশা নামের চরিত্রের জন্য কণ্ঠও দিয়েছেন মাধুরী।

জানা গেছে, করণ প্রযোজিত নেটফ্লিক্সের ‘নাশিক’ নামের সিরিজটিতে দেখা যাবে শাবিজের মানুষদের জীবনযাপনের গল্প।

তারকাদের পারিবারিক জীবনগুলো কেমন হয়, তাদের দিনযাপনের নানা চিত্র ফুটে উঠবে এখানে। মাধুরী বলেন,‘অনলাইন প্লাটফর্মে নাচের শিক্ষার্থীরা আমাকে মুগ্ধ করেছে ।

সেখান থেকেই অনুভব করেছি, যে এখন থেকে ওটিটি প্লাটফর্মেই বেশি কাজ করতে হবে। কারণ সিংহভাগ দর্শক এখন এই প্লাটফর্মে।’ সূত্রঃ ইত্তেফাক। সম্পাদনায় ম/হ স ১৭১০/ ০১।

 

সর্বশেষ

মেসির পারফরম্যান্সে উন্নতির জায়গা দেখছেন বার্সা কোচ

কাতালান জায়ান্ট ক্লাব বার্সেলোনায় টালমাটাল পরিস্থিতির এখনো উন্নতি হয়নি। মৌসুম শুরু হয়ে গেলেও নতুন কোচ রোনাল্ড কোম্যান পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পারেননি। তিনি এখন দলের...

রাসুলুল্লাহ (সা.) এর ৫ বৈশিষ্ট্য

জাবের ইবনে আবদুল্লাহ (রা.) বলেন, রাসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘আমাকে পাঁচটি বিষয় দান করা হয়েছে, যা আমার আগে কোনো নবীকে দান করা হয়নি। তা হলো—এক....

তালতলীতে ইউপি-উপ নির্বাচনে জাল ভোট দিতে এসে আটক-৪

বরগুনার তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে জাল ভোট দিতে এসে চার জনকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার (২০অক্টোবার) দুপুরের দিকে হেলেঞ্চাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়...

কণ্ঠস্বরের ভিত্তিতে করোনা পরীক্ষা হতে চলেছে

এই প্রথমবার কণ্ঠস্বরের ভিত্তিতে করোনা পরীক্ষা হতে চলেছে। ভারতের বাণিজ্য নগরী মুম্বইয়ের পুরসভা বা বিএমসি -এর উদ্যোগে প্রায় এক হাজার মানুষের উপর পরীক্ষামূলকভাবে এই...