বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০
Home আন্তর্জাতিক মুসমানদের নিশ্চিহ্ন করতে মোদিকে ভোট দিন: বিজেপি

মুসমানদের নিশ্চিহ্ন করতে মোদিকে ভোট দিন: বিজেপি

- Advertisement -

ভারতের উত্তর প্রদেশের বিজেপি নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব বলেছেন, মুসলিমদের এ দেশ থেকে নিশ্চিহ্ন করতে চাইলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ভোট দিন।

লোকসভা নির্বাচন উপলক্ষে গত বৃহস্পতিবার উত্তর প্রদেশের বারাবাঁকিতে এক নির্বাচনী সমাবেশে ভাষণ দেয়ার সময় তিনি ওই মন্তব্য করেন। খবর রেডিও তেহরানের।

বর্ণবাদী ও কট্টর হিন্দু মৌলবাদী এ নেতা আরও বলেন, গত পাঁচ বছরে মুসলিম সম্প্রদায়ের মানুষের মনোবল ভেঙে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সেজন্য আপনারা যদি মুসলিমদের ধ্বংস করতে চান তাহলে নরেন্দ্র মোদিকে ভোট দিন। দেশভাগের পর থেকে ভারতে মুসলিমদের জনসংখ্যা দ্রুতগতিতে বৃদ্ধি পেয়েছে। এবার ভোটদানের মাধ্যমে তারা এই দেশের ক্ষমতা কুক্ষিগত করতে চাচ্ছে। এখনই না আটকানো গেলে তারা একদিন তাতে সফল হবে।

বিজেপি’র ওই নেতা বলেন, লোকসভা নির্বাচনের পরে চীন থেকে দাড়ি কাটার মেশিন নিয়ে আসা হবে। সেই মেশিন দিয়ে ১০/১২ হাজার মুসলিমের দাড়ি শেভ করা হবে।

এরপর তাদেরকে জোর করে হিন্দুধর্ম গ্রহণ করতে বাধ্য করা হবে। নরেন্দ্র মোদি বা বিজেপিকে ভোট না দিলে এর বিপরীতটাও হতে পারে। সেজন্য ওই ধরনের অবস্থা থেকে নিজেদের রক্ষা করতে এবং মুসলিমদের ধ্বংস করতে মোদি ও বিজেপিকে ভোট দিন।

বিজেপি নেতার ওই মন্তব্য প্রসঙ্গে শনিবার পশ্চিমবঙ্গের রাজধানী কোলকাতার ঐতিহ্যবাহী যাদবপুর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল মাতিন বলেন, গোলওয়ালকর, হেডগেওয়ারের বইগুলো পড়লে বোঝা যাবে তাতে স্পষ্ট লেখা আছে যে মুসলিম, কমিউনিস্ট, খ্রিস্টান তারা জাতির অংশ নয় এবং তাদের ধ্বংসের কথা অনেক আগেই বলা হয়েছে।

এটা হয়তো তারা এখন নতুন ভাষায় বলছে। চীন থেকে ব্লেড নিয়ে এসে দাড়ি কাটা হবে, ধর্মান্তরিত করা হবে, এগুলো হচ্ছে নতুন ভাষা।

যদি ধর্মান্তরিত করাই হয় তাহলে তাদেরকে হিন্দু ধর্মের কোথায় ঠাই দেয়া হবে? ব্রাহ্মণ, ক্ষত্রিয়, বৈশ, শূদ্র না অতি শূদ্র কোন স্তরে তাদেরকে স্থান দেয়া হবে?’

সুত্রঃ যুগান্তর

সর্বশেষ

দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ভারী বর্ষণ হতে পারে

সৃষ্ট লঘুচাপের কারণে দেশের কোথাও কোথাও আজ মাঝারী ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী...

স্বেচ্ছাসেবীর মৃত্যু হলেও চলবে অক্সফোর্ডের ট্রায়াল

যুক্তরাজ্যের অক্সফোর্ড ইউনিভার্সিটি এবং অ্যাস্ট্রাজেনেকার যৌথ উদ্যোগে তৈরি করোনা ভাইরাসের ভ্যাকসিনের ট্রায়ালে নাম লেখানো একজন স্বেচ্ছাসেবী মারা গেছেন। তবুও ট্রায়াল বন্ধ করা হবে না।...

ভারতে আরও ৭০২ জনের মৃত্যু, কমেছে সংক্রমণ

বিশ্বে করোনা শনাক্তের তালিকায় ২য় অবস্থানে আছে প্রতিবেশী দেশ ভারত। যেখানে অব্যহত রয়েছে করোনা ভাইরাসের তান্ডব। ভারতে সংক্রমণ হার আরও কমেছে। গত ২৪ ঘণ্টায়...

বিদেশ থেকে ইমেইলে হুমকি দেয়া হচ্ছে ভোটারদের

বিদেশ থেকে ডেমোক্রেট ভোটারদের ইমেইলে হুমকি দেয়া হচ্ছে। তাদের তথ্য চলে গেছে ইরান ও রাশিয়ার হাতে। সেখান থেকে যুক্তরাষ্ট্রের ডেমোক্রেট ভোটারদেরকে ওই হুমকি দেয়া...