ব্রেকিং

x

যুক্তরাষ্ট্রের স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক শিক্ষার্থীদের জন্য ১০০ সম্পূর্ণ অর্থায়িত নাইট হেনেসি স্কলারস প্রোগ্রাম, ২০২০

মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | ৯:৪২ অপরাহ্ণ


যুক্তরাষ্ট্রের স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক শিক্ষার্থীদের জন্য ১০০ সম্পূর্ণ অর্থায়িত নাইট হেনেসি স্কলারস প্রোগ্রাম, ২০২০

১০০ নাইট হেনেসি এখন ছাত্রদের জন্য যুক্তরাষ্ট্রে স্ট্যানফোর্ডে যে কোনও স্নাতক ডিগ্রি অর্জন করতে পাওয়া যায়। বিশ্বজুড়ে শিক্ষার্থীরা এই পুরষ্কার প্রোগ্রামের জন্য আবেদন করার যোগ্য eligible

গ্লোবাল নেতাদের একটি নতুন প্রজন্মের বিকাশের লক্ষ্য নিয়ে, অনুদানটি আন্তর্জাতিক শিক্ষার্থীদের স্ট্যানফোর্ডে বিস্তৃত গ্র্যাজুয়েট শিক্ষার জন্য সম্পূর্ণ তহবিল গ্রহণের আহ্বান জানিয়েছে।

স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে সাতটি বিশ্ব-স্তরের স্নাতক স্কুল রয়েছে যা পরিষেবা, সহযোগিতা, উদ্ভাবন এবং উদ্যোক্তা জোরদার করে। নাইট-হেনেসি স্কলারস প্রোগ্রাম গ্রাজুয়েট শিক্ষার্থীদের একটি ব্যতিক্রমী দলকে বিশ্বব্যাপী বৃহত আকারের ইতিবাচক প্রভাব ফেলতে সক্ষম করবে।

স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে কেন? এই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে, উচ্চাকাঙ্ক্ষী কর্মীরা তাদের কর্মজীবনকে এগিয়ে নিতে সাহায্য করার জন্য প্রচুর প্রোগ্রাম এবং সংস্থান পেতে পারেন। বিশ্ববিদ্যালয় আবেদনকারীদের তাদের বৃদ্ধিতে সহায়তা করতে যে সমস্ত সংস্থান সরবরাহ করে তার পুরো সদ্ব্যবহার করতে উত্সাহিত করে।

আবেদনের শেষ সময়: 14 অক্টোবর, 2020



সংক্ষিপ্ত বর্ণনা
বিশ্ববিদ্যালয় বা সংস্থা: স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়
বিভাগ: এন.এ.
কোর্স স্তর: স্নাতক ডিগ্রি প্রোগ্রাম
পুরষ্কার: সম্পূর্ণ অর্থায়িত
অ্যাক্সেস মোড: অনলাইন
পুরষ্কার সংখ্যা: 100
জাতীয়তা: আন্তর্জাতিক
পুরষ্কারটি মার্কিন যুক্তরাষ্ট্রে নেওয়া যেতে পারে

নির্বাচিত হইবার যোগ্যতা
জাতীয়তা: সমস্ত দেশের শিক্ষার্থী
স্টাডিজ কোর্স / বিষয়: স্ট্যানফোর্ডের কোনও স্নাতক ডিগ্রি, পিএইচডি থেকে আর্টস, শিক্ষা, প্রকৌশল, মানবিকতা বা সামাজিক বিজ্ঞান থেকে ব্যবসায়, আইন বা চিকিত্সায় পেশাদার ডিগ্রি পর্যন্ত
স্ট্যানফোর্ডে সমস্ত স্নাতক প্রোগ্রাম; কেবলমাত্র স্নাতক ডিগ্রির জন্য: আপনি যদি স্ট্যানফোর্ডে পূর্ণ-সময়ের স্নাতক ডিগ্রি প্রোগ্রামে ভর্তির জন্য আবেদন করেন তবে নাইট-হেনেসি স্কলার্স প্রোগ্রামে আবেদন করার যোগ্য আপনি (উদাহরণস্বরূপ, তবে সীমাবদ্ধ নয়, জেডি, এমএ, এমবিএ, এমডি, এমএস, বা পিএইচডি) বা আপনি স্ট্যানফোর্ডের অনেকগুলি জয়েন্ট- এবং দ্বৈত-স্নাতক ডিগ্রি বিকল্পগুলির (যেমন উদাহরণস্বরূপ, তবে এমডি + পিএইচডি, জেডি + এমএ, এমবিএ + এমএস সীমাবদ্ধ নয়) বিকল্পগুলির একটি অনুসরণ করার পরিকল্পনা করছেন।
2020 বা তার পরে প্রথম / স্নাতক ডিগ্রি নথিভুক্তকরণ:
যদি আপনি এখনও কলেজটিতে আপনার প্রথম / স্নাতক ডিগ্রির জন্য অধ্যয়নরত থাকেন তবে স্ট্যানফোর্ডে স্নাতক শিক্ষার্থী হিসাবে ভর্তির আগে আপনি প্রথম / স্নাতক ডিগ্রি সম্পন্ন করার পরে আপনি আবেদন করার যোগ্য হন। এমনকি যদি আপনি ইতিমধ্যে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন, আপনি আবেদন করার চার বছরের মধ্যে এবং ভর্তির পাঁচ বছরের মধ্যে আপনার প্রথম / স্নাতক ডিগ্রি অর্জন করলে আপনি বিবেচনার জন্য যোগ্য থাকবেন।

আপনি যদি চার বছর আগে আপনার প্রথম / স্নাতক ডিগ্রি নিয়ে স্নাতক হন তবে আপনি নাইট-হেনেসি স্কলার হিসাবে বিবেচনার যোগ্য নন। সুসংবাদটি হ’ল আপনি এখনও আপনার পছন্দের স্ট্যানফোর্ড গ্র্যাজুয়েট প্রোগ্রামে আবেদন করতে পারেন এবং স্ট্যানফোর্ডে আপনার স্নাতক শিক্ষাকে তহবিল দেওয়ার জন্য আরও অনেক বিকল্প রয়েছে।
অন্যান্য যোগ্যতার প্রয়োজনীয়তা: উপরে তালিকাভুক্ত যোগ্যতার প্রয়োজনীয়তার বাইরে আপনি যতক্ষণ না আপনি স্ট্যানফোর্ড গ্র্যাজুয়েট প্রোগ্রাম (গুলি) এর প্রয়োজনীয়তাগুলি পূরণ করেন ততক্ষণ আপনি নাইট-হেনেসি স্কলার্স প্রোগ্রামের জন্য উপযুক্ত। আপনার বিভাগের জন্য আপনাকে অবশ্যই পুরো অ্যাপ্লিকেশন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে – আপনার শৃঙ্খলার জন্য প্রয়োজনীয় কোনও মানক পরীক্ষার (GMAT, GRE, LSAT, MCAT, ইত্যাদি) এবং প্রয়োজনে একটি ইংরেজী দক্ষতা পরীক্ষা সহ। আমরা যখন নাইট-হেনেসি স্কলারদের ভাল পারফরম্যান্সের প্রত্যাশা করি, তবুও আপনার গ্রেড বা স্কোরের জন্য কোনও ন্যূনতম প্রয়োজন নেই।
Https://knight-hennessy.stanford.edu/admission/eligibility এ সম্পূর্ণ যোগ্যতার মানদণ্ডটি পরীক্ষা করে দেখুন

 

কিভাবে আবেদন করতে হবে
কীভাবে আবেদন করবেন: আবেদনের মোড অনলাইন online এই স্নাতক সুযোগ পেতে আবেদনকারীদের অবশ্যই একটি আবেদন ফর্ম জমা দিতে হবে।
সহায়ক নথিগুলি: অ্যাপ্লিকেশনটিতে নিম্নলিখিত উপকরণগুলি অন্তর্ভুক্ত রয়েছে: ভর্তির জন্য অনলাইনের আবেদন, একটি অনানুষ্ঠানিক বা স্ব-প্রতিবেদনিত প্রতিলিপি, মানকৃত পরীক্ষার স্কোর, পুনরায় শুরু / সিভি, দুটি সুপারিশপত্র, দুটি ব্যক্তিগত রচনা, দুটি স্বল্প-উত্তর প্রতিক্রিয়া, একটি ভিডিও জমা দেওয়া, ব্যক্তিগত মূল্যায়ন, স্নাতক ডিগ্রি প্রোগ্রামের আবেদন
প্রবেশের প্রয়োজনীয়তা: হেনেসি স্কলার্স চার বছরের মধ্যে প্রোগ্রাম করে এবং প্রথম / স্নাতক ডিগ্রি অর্জনের পরে পাঁচ বছরের মধ্যে ভর্তি হয়। এখনও প্রথম / স্নাতক ডিগ্রির জন্য অধ্যয়নরত প্রার্থীদের স্ট্যানফোর্ডে স্নাতক শিক্ষার্থী হিসাবে ভর্তির আগে পূর্বোক্ত ডিগ্রিটি শেষ করা উচিত।
ইংরাজী ভাষার প্রয়োজনীয়তা: আপনি যে স্নাতক প্রোগ্রামটি অনুসরণ করছেন তার দ্বারা প্রয়োজনীয় ভর্তির জন্য মানক পরীক্ষার স্কোরগুলি – যেমন, এমবিএ প্রোগ্রামের জন্য জিএমএটি, জেডি প্রোগ্রামের জন্য এলএসএটি, এমডি প্রোগ্রামের জন্য এমসিএটি, জিআরই (জিআরই বিষয় পরীক্ষার সাথে উত্সাহিত) বায়োফিজিক্সে পিএইচডি করার জন্য। আপনি যখন নাইট-হেনেসি স্কলার্স প্রোগ্রামে আবেদন করবেন সেই সময়ের মধ্যে যদি আপনার পরীক্ষার স্কোর থাকে তবে এটি সহায়ক এবং পছন্দসই, তবে এটি কোনও প্রয়োজন নয়। আপনার যদি এমন কোনও বিশ্ববিদ্যালয় থেকে কোনও ডিগ্রি পাওয়া যায় যেখানে ইংরেজি শিক্ষার ভাষা হয় তবে আপনার টোফেলের ফলাফলের প্রয়োজন হবে না।
উপকারিতা:
স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় 100 টি পর্যন্ত সম্পূর্ণ তহবিলের বৃত্তিতে অফার দিচ্ছে অতিরিক্ত আর্থিক সহায়তার সাথে টিউশন, উপবৃত্তি, স্নাতক প্রোগ্রাম এবং সম্পর্কিত একাডেমিক ব্যয় অন্তর্ভুক্ত।

 

If you need support to apply for this scholarship please Email to: rafiquebhuiyan@gmail.com

In the subject line – Mention please Scholarship-7

Source: USA-scholarship zone, online, edited by @rafiquebhuiyan, 609/2, Toronto, Dhaka.

(আমরা এচিভ কানাডা (www.achievecanada.com) এর পক্ষ থেকে আপনাকে স্কলারশিপ (অনার্স/ মাস্টারস / পি এইচ ডি) আবেদন করতে সহায়তা করতে পারি। প্রাথমিক ফি- ১৫০০ টাকা । পুরো আবেদন পত্র প্রসেসিং এবং SOP লিখা / ভর্তি সহ অন্যান্য সকল কাজ আমরা করে থাকি ।  

বাংলাদেশ সময়: ৯:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ জুন ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English