ব্রেকিং

x

যুক্তরাষ্ট্রে উদযাপন করা হয় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ২:৩৫ অপরাহ্ণ


যুক্তরাষ্ট্রে উদযাপন করা হয় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন
ছবি-সংগৃহীত

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন উদযাপন করেছে।

সোমবার বিকেলে নিউইর্য়কের জ্যাকসন হাইটসে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং দুপুরে এস্টোরিয়া পার্কে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। দুটি আয়োজনের শেষ হয় জয়ের জন্মদিনের কেক কেটে।

আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজী এনাম।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন-প্রবাসী বিষয়ক সম্পাদক মোহাম্মদ সোলেয়মান আলী, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, হোসেন রানা, ছাত্রলীগ নেতা জয়নাল আবেদীন জয়, শিবলী সাদিক, জাহাঙ্গীর হোসেন মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা সাখাওয়াত হোসেন বিশ্বাস প্রমুখ।

সভাপতির বক্তব্যে ড. সিদ্দিকুর রহমান বলেন, বাংলাদেশের রাজনীতিতে গণতান্ত্রিক ধারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারকে কেন্দ্র করেই আবর্তিত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের ভবিষ্যত রাজনীতির যোগ্য উত্তরসূরী। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



এদিকে, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ মূল সংগঠনের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। একইসঙ্গে বর্ণাঢ্য আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন উদযাপন করে সংগঠনটি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্বায়ক একেএম তারিকুল হায়দার চৌধুরী ও যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য মো. আব্দুল ওয়াহেদ। আলোচনায় অংশ নেন যুবলীগ নেতা সাইফুল্লা ভূঁইয়া, গণেশ কীর্তনীয়া, মো. রিয়াজুল কাদির লস্কর (মিঠু), শেখ অলি আহাদ এবং কুইন্স যুবলীগের সভাপতি নান্টু মিয়া।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তারা বলেন, জয় বাংলাদেশের আগামী দিনের এক বলিষ্ঠ নেতা হিসেবেই নিজেকে গড়ে তুলছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা পরিপূর্ণতা পাবে জয়ের হাত ধরে। সুত্রঃ সমকাল। সম্পাদনা ম\হ। না ২৮০৭\০৫

বাংলাদেশ সময়: ২:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০

যোগাযোগ২৪.কম |

আসামির জবানবন্দিতে আবরার হত্যার বীভৎস বর্ণনা

Development by: Jogajog Media Inc.

বাংলা বাংলা English English